• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অগস্টের আগে চলবে না ট্রেন?‌ রেলের বিজ্ঞপ্তি ঘিরে সংশয়

একদিন আগেই ভারতীয় রেলের পক্ষ থেকে ঘোষণা করে বলা হয়েছিল যে ১৪ এপ্রিল বা তার আগে টিকিট বুকিং করে থাকলে তা বাতিল করা হবে এবং টিকিট বাতিলের পুরো টাকা ফেরত দেওয়া হবে যাত্রীকে। এর সঙ্গে এও জানানো হয় যে ৩০ জুন পর্যন্ত ট্রেন পরিষেবা বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে রেল। এরই মধ্যে ফের নতুন এক ঘোষণা নিয়ে হাজির হয়েছে রেল কর্তৃপক্ষ। রেলের তরফ থেকে জানানো হয়েছে যে অগস্টের মধ্যভাগে পুনরায় চালু হবে ট্রেন পরিষেবা এবং সব জোনকে বলা হয়েছে আগাম বুকিং করা টিকিটের অর্থ ফেরত দেওয়ার জন্য।

অগস্টের আগে চলবে না ট্রেন?‌ রেলের বিজ্ঞপ্তি ঘিরে সংশয়

রেল মন্ত্রকের পক্ষ থেকে সোমবার এক বিজ্ঞপ্তি জারি করে রেলের সব জোনকে টিকিট বাতিল ও টাকা ফেরতের সিদ্ধান্তের কথা জানানো হয়েছে। রিপোর্টে বলা হয়েছে, বর্তমানে ২৩০টি মেইল ও এক্সপ্রেস ট্রেনের মতো চাহিদা অনুযায়ী বিশেষ ট্রেন চালানো যেতে পারে।

করোনা ভাইরাস মহামারির কারণে গত ২৫ মার্চ থেকে দেশজুড়ে হওয়া লকডাউনের জন্য রেল পরিষেবা বন্ধ রাখা হয়। ১ মে দেশের বিভিন্ন প্রান্তে আটকে থাকা মানুষদের বাড়ি ফেরাতে চালু হয় শ্রমিক স্পেশ্যাল ট্রেন। ইতিমধ্যেই আন্তঃদেশিয় বিমান পরিষেবা চালু হয়ে গিয়েছে এবং আন্তর্জাতিক বিমান পুনরায় শুরু করার জন্য শীঘ্রই আলোচনা হবে। এরই মধ্যে দেখা যাক ট্রেন পরিষেবা কবে থেকে শুরু করে ভারতীয় রেল।

৩১ জুলাই পর্যন্ত লকডাউন ঘোষণা মুখ্যমন্ত্রীর

করোনা সংক্রমণ বৃদ্ধিতেও ছন্দে ফিরছে ভারত! দেশে বেকারত্বের হার উল্টো পথে হাঁটছে কীভাবে?

English summary
In addition to the cancellation of train tickets, the railways have announced that train services will resume from mid-August
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X