• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রবল তুষারপাত, পর্যটকদের সিমলা, মানালি না যেতে পরামর্শ

এবার সিমলা, মানালি না যেতে পর্যটকদের পরামর্শ। এই শীতের মরশুমে বহু পর্যটকে গন্তব্য হয়ে ওঠে সিমলা মানালি। কিন্তু প্রবল তুষারপাতের কারণে সেখানে বন্ধ হয়ে গিয়েছে ২৫০-র ওপর রাস্তা। সরকারি আধিকারিকরা জানিয়েছেন, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত পর্যটকরা যেন সেখানে না যান।

প্রবল তুষারপাত, পর্যটকদের সিমলা, মানালি না যেতে পরামর্শ

ফেসবুক পোস্ট করে সিমলা পুলিশের তরফে জানানো হয়েছে, শহরের সঙ্গে সংযোগকারী সমস্ত রাস্তা বন্ধ। ফলে রাস্তা না খোলা পর্যন্ত সেখানে না যাওয়াই ভাল। বলেছেন সিমলার এসপি উমাপতি জামওয়াল।

বহু পর্যটক সিমলাতেই আটকে পড়েছেন, কেননা তুষারপাতের জেরে রাস্তার ওপর বরফের পুরু আস্তরণ। আর তার জেরেই ঘন্টার পর ঘন্টা সেখানকার রাস্তা বন্ধ।

কুলু পুলিশের তরফেও সিমলা পুলিশের তরফে একই দরনের নির্দেশিকা দেওয়া হয়েছে। জনসাধারণকে অনুরোধ জানিয়ে বলা হয়েছে, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত আপাতত মানালির দিকে যেন কোনও পর্যটক না যান। প্রবল তুষারপাতের জেরে মানালির অধিকাংশ রাস্তাই বন্ধ হয়ে রয়েছে।

আবহাওয়া দফতরের দেওয়া তথ্য অনুযায়ী, মঙ্গলবার বিকেল ৫.৩০ থেকে বুধবার সকাল ৮.৩০ পর্যন্ত সিমলায় বরফ পড়েছে ২০ সেমি। এই সময়ের মধ্যে ছাম্বা জেলার ডালহৌসিতে ৩৫ সেমি বরফ পড়েছে। মানালিতে পড়েছে ২২ সেমি বরফ। খাড়াপথের এলাকায় ৬০ সেমি বরফ পড়েছে।

English summary
Tourist are advised not to go Shimla and Manali because Roads Block due to snowfall
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X