• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ছুটি শেষ, আজ ফের ইডির দফতরে রাহুল গান্ধী

Google Oneindia Bengali News

আজ ফের ইডির দফতরে হাজিরা দেবেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। পর পর তিনদিন ধরে ৫০ ঘণ্টা জেরা করা হয়ছিল তাঁকে। তারপরে ১৯ তারিখ পর্যন্ত অব্যবতি চেয়েছিলেন কংগ্রেস নেতা। আজ ফের ইডির দফতরে হাজিরা দেবেন তিনি। এদিকে অগ্নিপথ আন্দোলনকে সমর্থন জানিয়ে আজ যন্তরমন্তরে সত্যাগ্রহে বসেছেন
কংগ্রেস নেতারা। গতাকাল থেকেই ধর্না দিতে শুরু করেছেন তাঁরা।

ফের ইডি হাজিরা রাহুলের

ফের ইডি হাজিরা রাহুলের

ন্যাশনাল হেরাল্ড মামলায় আজ ফের ইডির জেরার মুখে রাহুল গান্ধী। এই নিয়ে চতুর্থবার ইডি হাজিরা দেবেন তিনি। এর আগে তিনদিন হাজিরা দিয়েছেন কংগ্রেস নেতা। ৩ দিনে ৫০ ঘণ্টা জেরা করা হয়েছে তাঁকে। তারপরেই বিধ্বস্ত রাহুল ইডির কাছ থেকে কয়েকদিনের সময় চেয়ে নিয়েছিলেন। ২০ তারিখ ফের হাজিরা দেওয়ার কথা ছিল তাঁর। সেই মতই আজ ফের ইডির দফতরে হাজিরা দেবেন রাহুল গান্ধী।

কংগ্রেসের সত্যাগ্রহ

কংগ্রেসের সত্যাগ্রহ

একদিকে যখন রাহুল গান্ধী ইডি হাজিরা দেবেন ঠিক তখনই দিল্লির যন্তর মন্তরে সত্যাগ্রহ শুরু করেছেন কংগ্রেস নেতারা। অগ্নিপথের প্রতিবাদে সত্যাগ্রহ শুরু করেছেন তাঁরা। গতকাল সেখানে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা গান্ধী, সচিন পাইলটকে। প্ল্যাকার্ড হাতে তাঁদের যন্তরমন্তরে অবস্থান বিক্ষোভে সামিল হতে দেখা গিয়েছিল। কংগ্রেসের তরফে দাবি করা হয়েছে অগ্নিপথ প্রকল্প ফিরিয়ে নিতে হবে। আজ আবার ইডির দফতরে রাহুলের হাজিরা নিয়ে বিরোধিতার পারদ চরমে উঠবে।

৫০ ঘণ্টা জেরা রাহুলকে

৫০ ঘণ্টা জেরা রাহুলকে

এর আগে ৩ দিন রাহুল গান্ধীকে জেরা করেছেন ইডির আধিকারীকরা। প্রথম দিনেই ১৩ ঘণ্টা জেরা করা হয় রাহুলকে। মধ্য রাতে ইডির দফতর থেকে বেরিয়েছিলেন তিনি। তার পরের দিন ফের সকাল ৯টা ইডির দফতরে হাজিরা দেন রাহুল। সেদিন তাঁর সঙ্গে গিয়েছিলেন প্রিয়াঙ্কা গান্ধী। সেদিনও ১০ ঘণ্টার বেশি সময় ধর রাহুল গান্ধীকে জেরা করা হয়। তার পরের দিন আবার সকাল থেকে জেরা। ইডির জেরায় বিধ্বস্ত হয়ে গিয়েছিলেন কংগ্রেস নেতা।

 বিক্ষোভ কংগ্রসের

বিক্ষোভ কংগ্রসের

ইডির দফতরে রাহুল গান্ধীকে জরার প্রথম দিন থেকেই রাজধানীতে বিক্ষোভের পারা চড়িয়েছিলেন কংগ্রস নেতারা। ইডির দফতরর সামনে তুমুল বিক্ষোভ দেখান অধীর চৌধুরী, পি চিদাম্বরম থেকে শুরু করে সচিন পাইলেট। তাঁদের আটক করে পুলিশ। কংগ্রেসের সাংসদদের সঙ্গে রীতিমত ধস্তাধস্তি হয়েছিল দিল্লি পুলিশের। এই নিয় দিল্লি পুলিশের বিরুদ্ধ তীব্র আক্রমণ শানিয়েছিলেন কংগ্রেস নেতা অধীর চৌধুরী।

মোদীর উচিৎ আব্বাসকে জিজ্ঞেস করা নূপুর শর্মা-র বক্তব্য আপত্তিকর কিনা, বললেন ওয়েসি মোদীর উচিৎ আব্বাসকে জিজ্ঞেস করা নূপুর শর্মা-র বক্তব্য আপত্তিকর কিনা, বললেন ওয়েসি

English summary
Rahul Gandhi's ED apearence
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X