• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোনও শক্তি আটকাতে পারবে না আমায়, হাথরাস অভিযানের আগে যোগীর পুলিসকে হুঁশিয়ারি রাহুলের

আজ ফের হাথরাস অভিযানে রাহুল গান্ধী। অভিযান শুরুর আগে রীতিমত হুঁশিয়ারি দিেয় বলেছেন পৃথিবীর কোনও শক্তি তাঁকে আটকাতে পারবে না আজ। নতুন উন্মাদনায় ফুটছে উত্তর প্রদেশের কংগ্রেস নেতা কর্মীরা। এদিকে আজ ফের হাথরাসের পথে অভিযান শুরু করছে তৃণমূল কংগ্রেস সাংসদরা। এবং সমাজবাদী পার্টি নেতা অখিলেশ যাদবও হাথরাস অভিযান করবে আজ। উত্তেজনায় ফুটছে গোটা গ্রাম। কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে এলাকা। চারপাশে ১৪৪ ধারা জারি করেছে যোগী প্রশাসন।

 ফের হাথরাস অভিযানে রাহুল

ফের হাথরাস অভিযানে রাহুল

আজ ফের হাথরাস অভিযানে রাহুল গান্ধী। উত্তেজনায় ফুটছে উত্তর প্রদেশ কংগ্রেস। অভিযানের আগে যোগীর পুলিসকে হুঁশিয়ারি দিয়ে তিনি বলেছেন, এবার আর কোনও শক্তি আমায় আটকাতে পারবে না। প্রসঙ্গত উল্লেখ্য গত শুক্রবার হাথরাস অভিযানে যাওয়ার পথে পুলিস তাঁকে গ্রেফতার করেছিল। তাঁর বিরুদ্ধে এফআইআরও দায়ের করা হয়।

 হাথরাস অভিযানে তৃণমূল

হাথরাস অভিযানে তৃণমূল

আজ ফের হাথরাস অভিযানে যাচ্ছে তৃণমূল কংগ্রেসও। গতকাল হাথরাসে নির্যাতিতার বাড়ি পৌঁছনোর আগেই আটকানো হয়েছিল ডেরেক ওব্রায়েন, কাকলি ঘোষদস্তিদারদের। দিল্লি থেকে ২০০ কিলোমিটার পাড়ি দিয়ে হাথরাসে পৌঁছেছিলেন তাঁরা। সেখানে নির্যািততার বাড়ির ঠিক ১.৫ কিলোমিটার আগে আটকে দেওয়া হয় তাঁদের। পুলিসের সঙ্গে প্রবল ধস্তাধস্তি শুরু হয়। ডেরেক ওব্রায়েনকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেওয়া হয় বলে অভিযোগ। এই নিয়ে বিজেপির বিরুদ্ধে তীব্র আক্রমণ শানিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

 অভিযানে অখিলেশ

অভিযানে অখিলেশ

এতোদিনে হুঁশ ফিরেেছ অখিলেশে। হাথরাস কাণ্ডের সপ্তাহ খানেক কেটে যাওয়ার পর যখন রাজনৈতিক উত্তাপ চরমে পৌঁছে গিয়েছে ঠিক তখনই হাথরাস অভিযান করতে চলেছেন উত্তর প্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী এবং সপা নেতা অখিলেশ যাদব। এতোদিন তাঁরা কোনও রকম প্রতিবাদে সামিল হওয়ার প্রয়োজন দেখানননি। বিএসপি নেত্রী মায়াবতী কিন্তু আগেই উত্তর প্রদেশে রাষ্ট্রপতি শাসনের দাবিতে সরব হয়েছেন।

 কড়া নিরাপত্তায় গ্রাম

কড়া নিরাপত্তায় গ্রাম

হাথরাসে আজ চরম উত্তেজনা তৈরি হতে চলেছে। আগে থেকেই প্রস্তুতি সেরে রেখেছে যোগীর পুলিস। কড়া নিরাপত্তায় ঘিরে ফেলা হয়েছে গোটা গ্রাম। সংলগ্ন এলাকায় ১৪৪ ধারা জাির করা হয়েছে। বাড়তি পুলিস মোতায়েন করা হয়েছে গ্রামে।

English summary
Today again Rahul Gandhi start Hathras avijan and TMC, Akhilesh also way to Hathras
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X