চাষিদের সংকট দূর করতে হনুমান চালিসা পড়ার পরামর্শ বিজেপি নেতার

  • Posted By:
Subscribe to Oneindia News

দেশের বিভিন্ন প্রান্তে খার বা অতিবর্ষায় প্রায়ই ফসল নষ্ট হয়ে যায় বহু কৃষকের। অনেক সময়েই প্রাকৃতিক দুর্যোগের জেরে প্রবল আর্থিক ক্ষতির মুখে পড়ে যান বহু কৃষক। আর এই প্রাকৃতিক দুর্যোগ থেকে ফসল বাঁচাবার জন্য চাষিদের হনুমান চল্লিসার পাঠ করার পরামর্শ দিলেন এদেশরই এক জনপ্রতিনিধি! মধ্য়প্রদেশের বিজেপি সাংসদ রমেশ সাক্সেনা।

চাষিদের সংকট দূর করতে হনুমান চালিসা পড়ার পরামর্শ বিজেপি নেতার

মহারাষ্ট্র সমেত বিভিন্ন জায়গায় কৃষক অসন্তোষ রাজস্থানের উপনির্বাচন ও গুজরাতের বিধানসভা নির্বাচনে বেশ প্রভাব ফেলেছে বিজোপির ভোট ব্যাঙ্কে। এই প্রেক্ষাপট বাদ দিলেও, দেশের বেশ কিছু রাজ্যে ঝড় ও বৃষ্টির পূর্বাভাস দেওয়া হয়েছে আবহাওয়া দফতরের তরফে। এরকম এক পরিস্থিতিতে মধ্যপ্রদেশের সেহোরের বিজেপি সাংসদ রমেশ সক্সেনা সদর্পে কৃষকদের জানান, যে কোনও প্রাকডতিক দুর্যোগ মোকাবিলা করতে হলে হনুমান চালিসা পাঠ করুন। তিনি বলেন, বৈজ্ঞানিকরা বলেছেন ঝড় বৃষ্টি আসবে আবহাওয়া খারাপ থাকবে আগামী ৪-৫ দিনের মধ্যে। তাই সই প্রাকৃতিক দুর্যোগ কাটাতেই হলুমান চালিসা পড়ুন।

প্রসঙ্গত, জম্মু ও কাশ্মীর, হিমাচল প্রদেশ, উত্তরাখণ্ডে ইতিমধ্যেই বরফ পড়তে শুরু করে দিয়েছে। দেরাদুন সহ একাধিক জায়গায় শুরকু হয়েছে বসন্তের অকাল বৃষ্টি। আবহাওয়া দফতর , পরিস্থিতি খারাপ হওয়ার পূর্বাভাস জারি করেছে।

English summary
To Avoid Natural Disaster Chant Hanuman Chalisa says BJP MP.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.