• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সুরুচি সংঘের মণ্ডপে অঞ্জলি, আদালতের রোষানলে নুসরত-সৃজিত, পাঠানো হল নোটিস

সুরুচি সংঘের মণ্ডপে অঞ্জলি দিয়ে আদালতের কোপে পড়লেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান ও পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। আদালতের নির্দেশ অমান্য করার অভিযোগে নোটিস পাঠানো হয়েছে। আগামিকালই তাঁরা সেই নোটিস হাতে পাবেন বলে জানা গিয়েছে। ইতিমধ্যেই সেই নোটিস ডাকযোগে পাঠানো হয়েছে। আদালতের নির্দেশ আমান্য করে মহাষ্টমীর দিন যাঁরা মণ্ডপে গিয়ে অঞ্জলি দিয়েছিলেন তাঁদেরও নোটিস পাঠানো হবে বলে জানানো হয়েছে।

নুসরত-সৃজিতকে নোটিস

নুসরত-সৃজিতকে নোটিস

মহাষ্টমীর দিন সকালে নুসরত জাহান ও সৃজিত মুখোপাধ্যায় গিয়েছিলেন সুরুচি সংঘের পুজো মণ্ডপে অঞ্জলি দিতে। আদালতের নির্দেশ অমান্য করে নো এন্ট্রি জোনে প্রবেশ করায় তৃণমূল সাংসদ নুসরত জাহান ও পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে নোটিস পাঠাল আদালত। আগামিকাল তাঁদের হাতে পাওয়ার কথা। ডাকযোগে তাঁদের নোটিস পাঠানো হয়েছে।

মহাষ্টমীর অঞ্জলি নুসরত-নিখিলের

মহাষ্টমীর অঞ্জলি নুসরত-নিখিলের

মহাষ্টমীর অঞ্জলি দিতে মন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে সুরুচি সংঘের মণ্ডপে গিয়েছিলেন সাংসদ ও অভিনেত্রী নুসরত জাহান। সঙ্গে ছিলেন তাঁর স্বামী নিখিল জৈন। অন্যদিকে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় এবং তাঁর স্ত্রী মিথিলাও ছিলেন তাঁর সঙ্গে । অঞ্জলি দিয়ে বেশ কিছুটা তাঁরা সময় কাটান মণ্ডপে।

আদালতের নির্দেশ

আদালতের নির্দেশ

রাজ্যের সব দুর্গাপুজো মণ্ডপকে কোয়ারেন্টাইন জোন হিসেবে ঘোষণা করেছে আদালত। নো এন্ট্রি জোনে কারোর প্রবেশ করা যাবে না বলে জানিয়েছে আদালত। সেকারণেই এবার শহরের অধিকাংশ মণ্ডপের ভেতরেই কোনও দর্শনার্থীকে প্রবেশ করতে দেওয়া হয়নি। এমনকী পুজোতেও কেউ থাকতে পারবে না বলে জানানো হয়েছিল।

 নোটিস রাজ্য পুলিসের ডিজিকেও

নোটিস রাজ্য পুলিসের ডিজিকেও

আদালতের নির্দেশ অমান্য করা নিয়ে রাজ্য পুলিসের ডিডিকেও নোটিস পাঠিয়েছে আদালত। মামলাকারীর আইনজীবী সব্যসাচী চট্টোপাধ্যায় জানিয়েছেন আদালতের নির্দেশ মেনেই সকলের কাজ করা উচিত ছিল। কিন্তু সেটা অমান্য করা হয়েছে। এক্ষেত্রে আদালত অবমাননার অভিযোগ জানানো হবে বলে জানিয়েছেন তিনি।

English summary
TMC MP Nusrat Zahan and Srijit Banerjee enter in Durga Puja Pandal Kolkata High Court send notice
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X