• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লকডাউন নিয়ে না ভেবেই ট্রাম্পকে ধোকলা খাওয়াতে ব্যস্ত ছিলেন মোদী, করোনা নিয়ে খোঁচা ডেরেকের

সংসদ অধিবেশনের প্রথম দিনেই দেশের করোনা পরিস্থিতি নিয়ে মোদী বন্দনা করেছিলেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধন। মোদী সরকারের লকডাউনের সিদ্ধান্তের কারণেই নাকি ৭০ হাজার মৃত্যু এড়ানো িগয়েছে বলে দাবি করেছিলেন তিনি। এই নিয়ে ফের মোদী সরকারের বিরুদ্ধে আক্রমণ শানালেন তৃণমূল কংগ্রেস সাংসদ ডেরেক ওব্রায়েন।

মোদীকে আক্রমণ ডেরেকের

মোদীকে আক্রমণ ডেরেকের

রাজ্যগুলির সহযোগিতার মান্যতা না দিয়েই দেশের করোনা পরিস্থিতি মোকাবিলায় মোদী সরকারের সাফল্যের গুণগান গেয়েছেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধন। যাঁরা করোনা পরিস্থিতির মধ্যে মানুষের সেবা করে প্রাণ দিয়েছেন তাঁদের কথা বলারও প্রয়োজন মনে করেননি হর্ষবর্ধন। এই নিয়ে মোদী সরকারের বিরুদ্ধে সরব হয়েছেন তৃণমূল সাংসদ ডেরেক ও ব্রায়েন।

ট্রাম্পের আপ্যায়ণের ব্যস্ত

ট্রাম্পের আপ্যায়ণের ব্যস্ত

ডেরেক ওব্রায়েন অভিযোগ করেছেন দেশে যখন করোনা সংক্রমণ ঢুকে পড়েছে তখনও তাতে মন দেয়নি মোদী সরকার। ফেব্রুয়ারি মাসে মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পের অভ্যর্থনায় মগ্ন ছিলেন তিনি। ট্রাম্পকে ধোকলা পরিবেশনেই মন পড়েছিল মোদীর। লকডাউনের কথা ভাবার কোনও সময় ছিল না তাঁর। লকডাউনের কোনও প্রস্তুতিই মোদী সরকারের কাছে ছিল না বলে পাল্টা আক্রমণ শানিয়েছেন ডেরেক।

ব্যর্থতা এড়াচ্ছে মোদী সরকার

ব্যর্থতা এড়াচ্ছে মোদী সরকার

করোনা পরিস্থিতির মধ্যে সংসদ চালু করলেও প্রশ্নোত্তর পর্ব রাখা হয়নি। তার অন্যতম কারণ তাঁদের ব্যর্থতা নিয়ে যেন কেউ প্রশ্ন করতে না পারে। কারণ কেউ প্রশ্ন করতে তার উত্তর মোদী সরকারের কাছে থাকবে না বলে আক্রমণ শানিয়েছেন ডেরেক। এই নিয়ে আগেও আক্রমণ শানিয়েছিলেন মোদী সরকার।

দেশে বাড়ছে করোনা

দেশে বাড়ছে করোনা

ডেকের ওব্রায়েন অভিযোগ করেছেন করোনা মোকাবিলায় একেবারেই ব্যর্থ মোদী সরকারষ লকডাউন যখন ঘোষণা হয় তখন দৈনিক ৬০০-র বেশি করোনা ভাইরাসে আক্রান্ত হতেন না। এখন সেই সংখ্যা প্রায় ১ লক্ষের কাছাকাছি পৌঁেছ গিয়েছে। বিপুল গতিতে বাড়ছে দেশের করোনা সংক্রমণ। এমনই উল্লেখ করেছেন ডেরেক।

Positive Story : আরও সস্তা হল পেট্রোল ও ডিজেল, দেখে নিন আজকের দাম

২০২১-এর আগে ক্ষতে প্রলেপ তৃণমূলের! হিন্দি সেল গড়ে যে আসনগুলিকে টার্গেট মমতার

English summary
TMC MP Derek O'brien slams Modi government Coronavirus Pandamic situation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X