• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলের প্রতিনিধি দল এলে তাদের ফিরিয়ে দেওয়া হবে, জানালেন উত্তরপ্রদেশ পুলিশের ডিজিপি

নাগরিকত্ব বিরোধী আন্দোলনে এখনও পর্যন্ত সব থেকে বেশি মানুষের মৃত্যু হয়েছে উত্তর প্রদেশে। যোগী রাজ্যে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৬। সেখানকার পরিস্থিতি পর্যবেক্ষণে আজ উত্তরপ্রদেশ যআওয়ার কথা ছিল তৃণমূলের এক প্রতিনিধি দলের। তবে সেই প্রতিনিধিদের লখনউয়ের বিমানবন্দর।

দীনেশ ত্রিবেদীর নেতৃত্বে তৃণমূলের প্রতিনিধি দল

দীনেশ ত্রিবেদীর নেতৃত্বে তৃণমূলের প্রতিনিধি দল

তৃণমূলের প্রতিনিধি দলের নেতৃত্ব দেওয়ার কথা ছিল দীনেশ ত্রিবেদী। এছাড়া প্রতিনিধিদলের অন্য সদস্যরা হলেন, প্রতিমা মণ্ডল, নাদিমুল হক এবং আবীর বিশ্বাস। প্রতিনিধিদলটি সেখানে মৃতের পরিবারের সঙ্গে কথা বলার চেষ্টা করবেন বলে জানা গিয়েছে। তবে এদেরকে শহরে ঢুকতে দেওয়া হবে না বলে জানিয়ে দেন উত্তরপ্রদেশের ডিজিপি ওপি সিং।

ডিজিপি ওপি সিংয়ের বক্তব্য

ডিজিপি ওপি সিং বলেন, 'আমাদের এখানে এখন পরিস্তিতি স্বাভাক রয়েছে। তবে হিংসা রুখতে আপাতত সব জায়গাতেই প্রায় ১৪৪ ধারা জারি করা রয়েছএ। এই পরিস্থিতিতে অন্য রাজ্য থেকে কোনও প্রতিনিধি দলকে আমরা এখানে আসার অনুমতি দিতে পারি না। তৃণমূলের কংগ্রেসের প্রতিনিধি দল এলে আমরা তাদের বিমানবন্দর থেকেই ফিরে যেতে বলব।'

উত্তরপ্রদেশে ১৬ জনের মৃত্যু

উত্তরপ্রদেশে ১৬ জনের মৃত্যু

মিরাটে তিন, বিজনৌর-এ দুই, বারানসি, ফিরোজাবাদ, সম্ভবল এবং কানপুরে একজন করে বিক্ষোভকারীর মৃত্যু হয়েছে শুক্রবার। বৃহস্পতিবার লখনৌতে এক জনের মৃত্যু হয়েছিল। শুক্রবার বারানসিতে ৮ বছরের এক বালকের মৃত্যু হয়। এছাড়াও শুক্রবার ও শনিবারের হিংসার ঘটনায় ১৬ জন মারা গিয়েছেন। যার মধ্যে নয়জনের গুলির আঘাত লেগে মৃত্যু বলে অভিযোগ উঠেছে।

English summary
TMC leaders would not be allowed in uttar pradesh to review anti caa protest situation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X