• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আগরতলার একই থানায় ফের গুণ্ডাগিরি, আক্রান্ত নেতার বাড়িও! রাতেই অমিত শাহের সঙ্গের বৈঠকের দাবি তৃণমূল সাংসদদের

  • |
Google Oneindia Bengali News

একই থানায় একইভাবে দু-দুবার হামলা। লক্ষ্য তৃণমূল নেতৃত্ব। সকালের মতো এদিন সন্ধেতেও আগরতলার (Agartala) পূর্বের মহিলা থানায় হামলা চালায় মাস্ক ও হেলমেট পরা দুষ্কৃতীরা। প্রায় একই সময়ে এক কিমি দূরত্বে থাকা তৃণমূলের (Trinamool Congress) ত্রিপুরার (Tripura) আহ্বায়ক সুবল ভৌমিকের (Subal Bhaumik) বাড়িতেও হামলা চলে। দুটি ক্ষেত্রেই তৃণমূলের তরফে বিজেপির দিকে অভিযোগের আঙুল তোলা হয়েছে। এদিকে ত্রিপুরার পরিস্থিতি নিয়ে কথা বলতে এদিন রাতেই অমিত শাহের সঙ্গে দেখা করার দাবি করেছেন দিল্লিতে যাওয়া তৃণমূলের সাংসদরা।

সকালের পরে সন্ধেতেও হামলা

সকালের পরে সন্ধেতেও হামলা

শনিবার তৃণমূলের সভা থেকে ফেরার সময় রাস্তা ধারে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের সভা চলায় সময় সায়নী ঘোষ খেলা হবে বলে স্লোগান দেন। তৃণমূলের পাল্টা অভিযোগ তাঁর গাড়ির ওপর হামলা করা হয়। পরে রাতেই বিজেপির তরফে এনিয়ে থানায় সায়নী ঘোষের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়েরের পরে সকালেই তাঁকে তলব করে আগরতলার পূর্বের মহিলা থানা। সেখানে জিজ্ঞাসাবাদ চলার সময়ে একদল লোক হেলমট পরে হামলা চালায়। তৃণমূলে কর্মী সমর্থক ছাড়াও বেশ কয়েকজন সাংবাদিক আহত হয়। পরে। এদিন সন্ধেয় কাজ শেষে এসডিপিও বেরিয়ে গেলে আগরতলা পূর্ব মহিলা থানার বাইরে তৃণমূল নেতা কুণাল ঘোষ সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন। সেই সময় সকালের কায়দাতেই ফের হামলার ঘটনা ঘটে। সেই সময় কুণাল ঘোষ-সহ তৃণমূলের নেতা এবং সাংবাদিকরা থানায় আশ্রয় নেন। কুণাল ঘোষ অভিযোগ করেছেন, সেই সময় থানার ওপরে যথেচ্ছ ইট-বৃষ্টি করে দুষ্কৃতীরা। পরে পার্শ্ববর্তী দুই থানার পুলিশ এবং আধাসামরিক বাহিনী নামিয়ে পরিস্থিতি সামাল দেয় প্রশাসন।

সুবল ভৌমিকের বাড়িতেও হামলা

সুবল ভৌমিকের বাড়িতেও হামলা

প্রায় একই সময়ে আগরতলা পূর্ব মহিলা থানার থেকে প্রায় এক কিমি দূরত্বের মধ্যে থাকা ত্রিপুরা তৃণমূলের আহ্বায়ক সুবল ভৌমিকের বাড়িতে হামলা চালায় দুষ্কৃতীরা। পুর নির্বাচনের কারণে সুবল ভৌমিকের বাড়িতে তৃণমূলের ক্যাম্প অফিস করা হয়েছে। দুষ্কৃতীরা সেখানে হামলা চালিয়ে ক্যাম্প অফিস ভাঙচুর করে। এই ঘটনাতেও একাধিক ব্যক্তি আহত হন।

সায়নীকে সরানো হল নিরাপদ জায়গায়

সায়নীকে সরানো হল নিরাপদ জায়গায়

সন্ধেয় থানায় ফের হামলার পরেই সায়নী ঘোষকে মুখ ঢেকে নিরাপদ জায়গায় সরিয়ে নিয়ে যায় প্রশাসন। খুনের হুমকির অভিযোগ-সহ একাধিক অভিযোগে এদিন তাঁকে গ্রেফতার করা হয়েছে। সোমবার তাঁকে আদালতে হাজির করানো হবে।

সোমবার অভিষেকের কর্মসূচি নিয়ে অনিশ্চয়তা

সোমবার অভিষেকের কর্মসূচি নিয়ে অনিশ্চয়তা

এদিকে রবিবার একের পর এক হামলার জেরে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি জন্য সোমবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কর্মসূচি নিয়ে প্রশ্নচিহ্ন তৈরি হয়েছে। প্রশাসনের তরফে বলা হয়েছে, শুধু অভিষেক বন্দ্যোপাধ্যায়ই নন, অন্য সব দলের কর্মসূচি নিয়ে এদিন রাতে পর্যালোচনা করার পরে চূড়ান্ত সিদ্ধান্ত জানানো হবে। প্রসঙ্গত সোমবার দুপুর ১.৩০ নাগাদ আগরতলা রবীন্দ্রভবনের সামনে থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের রোড শো করার কথা রয়েছে। যার অনুমতি আগেই দিয়ে রেখেছিল প্রশাসন।

রাতেই অমিত শাহের সঙ্গে বৈঠকের দাবি তৃণমূল সাংসদদের

রাতেই অমিত শাহের সঙ্গে বৈঠকের দাবি তৃণমূল সাংসদদের

এদিকের ত্রিপুরার পরিস্থিতি নিয়ে কথা বলার জন্য রাতেই অমিত শাহের সঙ্গে দেখা করার দাবি করেছেন দিল্লিতে যাওয়া তৃণমূলের ১৫ জন সাংসদ। সোমবার রাষ্ট্রপতির সঙ্গে দেখা করার কথা রয়েছে তাঁদের। সূত্রের খবর অনুযায়ী তৃণমূলের সাংসদরা সোমবার সকাল থেকে রাজধানীতে ধর্নায় বসতে পারেন।

রাজ্যে করোনায় মৃত্যু কমলেও কলকাতায় সংক্রমণ সব থেকে বেশি! একনজরে জেলাগুলির পরিসংখ্যানরাজ্যে করোনায় মৃত্যু কমলেও কলকাতায় সংক্রমণ সব থেকে বেশি! একনজরে জেলাগুলির পরিসংখ্যান

English summary
After morning in the evening also East Agartala Women Police Station is attacked and TMC leader Subal Bhaumik's house also allegedly attacked by BJP goons.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X