• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিমান-জটিলতায় রবিবার আগরতলায় যেতে পারলেন না অভিষেক, যাবেন পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী

  • |
Google Oneindia Bengali News

দিনভর আগরতলায় (Agartala) নানা ঘটনাপ্রবাহ। সায়নী ঘোষকে (Sayani Ghosh) থানায় ডেকে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ, পরে গ্রেফতার। এরই মধ্যে ঘটে যায় থানায় হামলার মতো ঘটনাও। যে ঘটনায় তৃণমূলের (Trinamool Congress) তরফ থেকে বিজেপিকেই (BJP) দায়ী করা হয়েছে। অন্যদিকে তপ্ত রাজনৈতিক পরিস্থিতির মধ্যে রবিবার রাতে আগরতলায় যেতে চেয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। কিন্তু রাতে সেখানে বিমান অবতরণের জটিলতা থাকায় তিনি যেতে পারলেন না।

 ২৫-এর ভোটের আগে ঘটনাবহুল রবিবার

২৫-এর ভোটের আগে ঘটনাবহুল রবিবার

২৫ নভেম্বর ত্রিপুরায় আগরতলা পুর কর্পোরেশন, কয়েকটি পুরসভা এবং নগর পঞ্চায়েতে ভোটগ্রহণ। এর মধ্যেই ৩৪ শতাংশ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জিতে গিয়েছে বিজেপি। মূলত ৫১ আসন বিশিষ্ট আগরতলা পুর নির্বাচনকে টার্গেট করেই সেখানে লড়াইয়ে নেমেছে তৃণমূল। তারই প্রচারে পশ্চিমবঙ্গ থেকে প্রচারে গিয়েছেন কুণাল ঘোষ, সায়নী ঘোষ-সহ অনেকেই। গত কয়েকদিন ধরে সেখানে জোরদার প্রচার চালাচ্ছে তৃণমূল। তারই মধ্যে এদিন সকালে এদিন সকালে সায়নী ঘোষকে থানায় ডেকে পাঠিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেন পুলিশ আধিকারিকরা। সেই পর্বেই থানায় মাস্ক ও হেলমেট বলে একদল দুষ্কৃতী হামলা চালায়। তৃণমূলের তরফ থেকে এব্যাপারে বিজেপির দিকেই অভিযোগের আঙুল তোলা হয়েছে। পরে বিকেলে সায়নী ঘোষকে গ্রেফতারের কথা জানানো হয়। সায়নী ঘোষের বিরুদ্ধে প্রচারে বেরিয়ে হিংসার পাশাপাশি উসকানি দেওয়ার অভিযোগ আনা হয়েছে। এছাড়াও খুনের চেষ্টার অভিযোগও আনা হয়েছে।

সন্ধেয় রওনা দেওয়ার কথা ছিল

সন্ধেয় রওনা দেওয়ার কথা ছিল

সারাদিন ধরে কলকাতায় বসে সব খবরই রাখছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সায়নী ঘোষের গ্রেফতারের খবর পাওয়ার পরেই অভিষেক ত্রিপুরায় যাওয়ার সিদ্ধান্ত নেন বলে জানা গিয়েছে। ৪৫ মিনিটের যাত্রা পথে তাঁর রাত আটটায় আগরতলায় নামা কথা ছিল। অভিষেক বন্দ্যোপাধ্যায় যেতেন চাটার্ড ফ্লাইটে। কিন্তু তা শেষ মুহূর্তে বাতিল হয়ে যায়। জানা গিয়েছে, রাতে অবতরণ সংক্রান্ত অসুবিধার কারণেই এই যাত্রা বাতিল করা হয়েছে। আগরতলা বিমানবন্দর সূত্রে খবর, সেখানে সন্ধের সাতটার পরে কোনও বিমান নামার অনুমতি নেই।

সোমবারে আগে থেকেই কর্মসূচি ছিল

সোমবারে আগে থেকেই কর্মসূচি ছিল

২৫ নভেম্বরের পুরভোটের লক্ষে সোমবার আগে থেকেই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের আগরতলায় যাওয়ার কথা ছিল। শেষ মুহূর্তে প্রচার ঝড় তুলতেই তিনি সেখানে যাচ্ছেন। এর আগে দলীয় নেতা কর্মীদের পাশে দাঁড়াতে অভিষেক বন্দ্যোপাধ্যায় একাধিকবার ত্রিপুরায় গিয়েছেন। মাতাবাড়ি যাওয়ার পথে তাঁর গাড়িতে হামলার অভিযোগও উঠেছিল।

রাষ্ট্রপতির কাছে যাচ্ছে তৃণমূল

রাষ্ট্রপতির কাছে যাচ্ছে তৃণমূল

অন্যদিকে সোমবারই ত্রিপুরার বিপ্লব দেব সরকারের বিরুদ্ধে রাষ্ট্রপতির কাছে যাচ্ছে তৃণমূলের সাংসদরা। সেইজন্য এদিন রাতেই দলের সাংসদরাই দিল্লিতে পৌঁছবেন বলে জানা গিয়েছে।

শেষ পর্যন্ত কি তিনি দ্বিতীয় বিয়েতে মত দিলেন, তৃণমূল নেত্রী সুজাতা মণ্ডলের মন্তব্য নিয়ে জল্পনাশেষ পর্যন্ত কি তিনি দ্বিতীয় বিয়েতে মত দিলেন, তৃণমূল নেত্রী সুজাতা মণ্ডলের মন্তব্য নিয়ে জল্পনা

English summary
After Sayani Ghosh's arrest Abhishek Banerjee has decided to go Agartala on Sunday night, but he failed due to aircraft landing complication.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X