India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কংগ্রেস-বিজেপির আঁতাত ফাঁস হয়ে গেছে, মেঘালয়ে এনপিপি সরকারকে চ্যালেঞ্জ অভিষেকের

Google Oneindia Bengali News

উত্তর-পূর্বের রাজ্যগুলির দিকে নজর দিয়েছে টিএমসি। বুধবার মেঘালয়ের শিলংয়ে সভা করেন টিএমসির সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই সভা থেকে মেঘালয়ের এনপিপি সরকারকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন তিিন। অভিষেক বলেছেন এবারের বিধানসভা নির্বাচনে মেঘালয়ে এনপিপিকে কড়া টক্কর দেবে টিএমসি। মেঘালয়ের মানুষ মেঘালয়কে শাসন করবে। বাইরের কেউ এখােন শাসন করবে না। নতুন করে স্বাধীনতা পাবে মেধালয়।

বিজেপিকে নিশানা অভিষেকের

বিজেপিকে নিশানা অভিষেকের

মেঘালয়ের সভা থেকে বিজেপিকে তীব্র নিশানা করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি কটাক্ষ করে বলেছেন দিল্লি চালনা করছে মেঘালয়কে। উত্তর পূর্বের রাজ্যগুলিকে কোনঠাসা করে রাখা হয়েছে। এতদিন ধরে উত্তর পূর্বের রাজ্য গুলির জন্য কোনও কাজ করেনি মোদী সরকার। এবার উত্তর পূর্বের রাজ্য গুলি থেকে গণতন্ত্রের সূর্য উঠবে। আর সেই সূর্যোদয় ঘটাবে তৃণমূল কংগ্রেস। আর উত্তর পূর্বের রাজ্যগুলিকে অবহেলায় থাকতে হবে না।

মেঘালয়ের মানুষ মেঘালয় শাসন করবে

মেঘালয়ের মানুষ মেঘালয় শাসন করবে

অভিষের বন্দ্যোপাধ্যায় এক যোগে বিজেপি এবং কংগ্রেসকে িনশানা করেছেন। তিনি অভিযোগ করেছেন মেঘালিয়ে বিজেপিকে সমর্থন করছে কংগ্রেস। এতেই প্রমাণ হয়ে যায় কংগ্রেসের সঙ্গে বিজেপির আঁতাত রয়েছে। গোটা দেশে একমাত্র তৃণমূল কংগ্রেসই রয়েছে যারা বিজেপিকে হারাতে পারে। সেটা বাংলায় করে দেখিয়েছে তৃণমূল। কাজেই মেঘালয়েও এনপিপি সরকারকে কড়া টক্কর দিতে প্রস্তুত টিএমসি। মেঘালয়কে দ্বিতীয়বার স্বাধীনতা এনেদেবে টিএমসি এমনই প্রতিশ্রুতি দিয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়। মেঘালয়ের মানুষই মেঘালয় শাসন করবে বাইরের কেউ আসবে না মেঘালয় শাসন করতে। বাংলার মানুষ আসবে না মেঘালয় শাসন করতে।

একমাত্র টিএমসি হারাতে পারে বিজেপিকে

একমাত্র টিএমসি হারাতে পারে বিজেপিকে

এদিন বিজেপির পাশাপাশি কংগ্রেসকেও এক হাত িনয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত উল্লেখ্য কংগ্রসের প্রায় সিংহভাগ বিধায়ক টিএমসিতে যোগ দিয়েছিলেন। রাজ্যের বিরোধী দলে পরিণত হয়েছিল টিএমসি। কিন্তু ফের রাহুল গান্ধীর হস্তক্ষেপে ছন্দপতন ঘটে। টিএমসি ফের সংখ্যায় কমে যায়। তবে হাল ছাড়তে নারাজ অভিষেক। তাঁরা টার্গেট করে রয়েছেন উত্তর পূর্বের রাজ্যগুলিতেই। অভিষেক িবজেপিকে িনশানা করে বলেছেন, মোদী সরকার রাজৈতিক স্বার্থ সিদ্ধির জন্য বিরোধীদের ঘরে ইডি-সিবিআই পাঠাচ্ছে। এজেন্সি দেখিয়ে ভয় দেখানো হচ্ছে।

উত্তর পূর্বে নজর

উত্তর পূর্বে নজর

একুশের ভোটের পর সর্বভারতীয় ক্ষেত্রে সংগঠন বিস্তারের কথা ঘোষণা করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেই মতই পরিকল্পনা করে এগোচ্ছে বিজেপি। উত্তর পূর্বের রাজ্যগুিলকেই টার্গেট করেছে তারা। ত্রিপুরায় ইতিমধ্যেই সংগঠন বিস্তার করে ফেলেছে টিএমসি। সেখান থেকে অসম, মেঘালয়েও সংগঠেনের বিস্তার বাড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে তারা। ইতিমধ্যেই অসমে সংগঠন বাড়িয়েছে টিএমসি। রিপুন বোরা কংগ্রেস ছেড়ে টিএমসিতে যোগ দিয়েছে। মেঘালয়েও ধীরে ধীরে সংগঠন শক্তিশালী করার চেষ্টা করছে টিএমসি। সেকারণেই বারবার উত্তর পূর্বের রাজ্যগুলিতে সফর করছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

সবুজ-ঝড় শিলিগুড়িতে, গ্রামের ভোটেও বিজেপি-সিপিএমকে হারিয়ে জয়জয়কার তৃণমূলেরসবুজ-ঝড় শিলিগুড়িতে, গ্রামের ভোটেও বিজেপি-সিপিএমকে হারিয়ে জয়জয়কার তৃণমূলের

English summary
Abhishek Banerjee attack BJP from Meghalaya rally
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X