• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বেপাত্তা অমিত শাহ? দিল্লি গণধর্ষণ কাণ্ডে ‘নিখোঁজ’ স্বরাষ্ট্রমন্ত্রীকে বড় চ্যালেঞ্জ ডেরেকের

  • |
Google Oneindia Bengali News

পেগাসাসের পর দিল্লির নাবালিক গণধর্ষণ কাণ্ডে এবার কেন্দ্রের উপর চাপ বাড়াচ্ছে বিরোধীরা। সম্প্রতি একটি সর্বভারতীয় টেলিভিশন চ্যানেলে একান্ত সাক্ষাৎকারে কেন্দ্রকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করতে দেখা যায় তৃণমূলের জাতীয় মুখপাত্র তথা রাজ্যসভার সাংসদ ডেরেক ও’ব্রায়েনকে। যা নিয়ে ফের উত্তাল দিল্লির রাজ্য-রাজনীতি।

আক্রমণের ঝাঁঝ বাড়াচ্ছে তৃণমূল

আক্রমণের ঝাঁঝ বাড়াচ্ছে তৃণমূল

এদিকে প্রধানমন্ত্রী হোক বা স্বরাষ্ট্রমন্ত্রী, সংসদে তাদের অনুপস্থিতির হার নিয়ে বরাবরই সরব বিরোধীরা। এমমকী সবথেকে বেশি অভিযোগ অমিত শাহকে। বিরোধীদের অভিযোগ, দেশে যত বড়ই কাণ্ড ঘটে যাক না কেন সংসদে অমিত শাহের টিকিটিরও দেখা মেলে না। এমনকী পেগাসাস বা দিল্লিতে নাবালিকা গণধর্ষণের ঘটনায় গোটা দেশে বিস্তর চাপানৌতর শুরু হলে সংসদে এখনও পর্যন্ত কোনও বিবৃতি দেয়নি স্বরাষ্ট্র মন্ত্রক। এবার এটা নিয়েই তীব্র ভাষায় আক্রমণ শানালেন ডেরেক।

 অমিত শাহের নিখোঁজ হওয়ার নোটিশ জারি করব, আক্রমণে ডেরেক

অমিত শাহের নিখোঁজ হওয়ার নোটিশ জারি করব, আক্রমণে ডেরেক

ওই সর্বভারতীয় টেলিভিশন চ্যানেলে একান্ত সাক্ষাৎকারে মোদী সরকারের দিকে একাধিক চ্যালেঞ্জও ছুঁড়তে দেখা যায় ডেরককে। ডেরেকের দাবি বুধবার যদি সংসদে অমিত শাহ উপস্থিত হন, তবে তিনি নিজের মাথা কামিয়ে ফেলবেন। অমিতকে বিঁধে এই বর্ষীয়ান তৃণমূল নেতা আরও বলেন, "ওদের তো কখনওই সংসদে পা রাখতে দেখিনা। আমরা অমিত শাহের নিখোঁজ হওয়ার নোটিশ জারি করছি। সচেতন বিরোধী দল হিসাবে দেশের প্রতি এটা আমাদের কর্তব্য।"

 চ্যালেঞ্জ ডেরেকের

চ্যালেঞ্জ ডেরেকের

সেই সঙ্গে মোদী সরকারের দিকে কার্যত চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে ডেরেক আরও বলেন, ' বুধবার স্বরাষ্ট্র মন্ত্রী যদি রাজ্যসভা বা লোকসভায় আসেন, এবং এসে যদি দিল্লির নাবালিকা গণধর্ষণ-কাণ্ড নিয়ে বিবৃতি দেন, তবে আপনার প্রোগ্রামেই আমি বলছি, আমি ন্যাড়া হয়ে যাব। '' সেই সঙ্গে রীতিমতো উদ্বেগ প্রকাশ করে ডেরেক আরও বলেন, ''দিল্লিতে এরকম একটি নক্কারজনক ঘটনা ঘটেছে। ৯ বছরের এক দলিত নাবালিকার গণধর্ষণ করা হয়েছে। আপনার কি মনে হয় স্বারাষ্ট্র মন্ত্রী হিসাবে সংসদে এসে অমিত শাহের বিরোধী প্রশ্নের জবাব দেওয়া উচিত নয়?''

গণধর্ষণ কাণ্ডে উত্তাল দিল্লি

গণধর্ষণ কাণ্ডে উত্তাল দিল্লি

প্রসঙ্গত উল্লেখ্য, গত রবিবার দিল্লি ক্যান্টনমেন্ট এলাকার পুরনো নাঙ্গালে ৯ বছরের নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। উঠেছে নৃশংস ভাবে খুনের অভিযোগও। পাশাপাশি, নির্যাতিতার পরিবারের দাবি, তাদের অনুমতি ছাড়াই নাবালিকার দেহ দাহ করে দেওয়া হয়েছে। এই ঘটনায় মূল অভিযুক্ত শ্মশানের পুরোহিত ও তাঁর দলবদলকে গ্রেফতার করেছে পুলিশ।

পাপড়ি চাটে অ্যালার্জি থাকলে ফিস কারি খান, ডেরেককে পাল্টা নিশানা নকভিরপাপড়ি চাটে অ্যালার্জি থাকলে ফিস কারি খান, ডেরেককে পাল্টা নিশানা নকভির

English summary
tmc in all out critcism in delhi gang rape case derek s big challenge to missing amit shah
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X