• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

প্রিয়াঙ্কা গান্ধীর বিরুদ্ধে কেন ব্যবস্থা নয়? নালিশ জানতে নির্বাচন কমিশনে তৃণমূল

  • |
Google Oneindia Bengali News

আর মাত্র হাতে কয়েকটা দিন! গোয়া সহ পাঁচ রাজ্যের নির্বাচনকে ঘিরে চড়ছে উত্তেজনার পারদ। আর এই অবস্থায় প্রিয়াঙ্কা গান্ধীর বিরুদ্ধে বিধি ভাঙার অভিযোগ তৃণমূলের। গোয়াতে ভোট প্রচারে গিয়ে কোভিড বিধি ভাঙার অভিযোগ কংগ্রেসের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে।

নালিশ জানতে কমিশনে গেল তৃণমূল

আর এই অভিযোগ নিয়েই গোয়ার মুখ্য নির্বাচনী আধিকারিকের কাছে এই বিষয়ে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। গোয়া তৃণমূলের সহ-সভাপতি কিশোর নরভেকরের দায়ের করা অভিযোগের ভিত্তিতে বিষয়টি গুরুত্ব দিয়ে দেখছে নির্বাচন কমিশন।

করোনা পরিস্থিতিকে মাথায় রেখেই পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচন হচ্ছে। একাধিক কোভিড বিধি লাঘু করা হয়েছে। র‍্যালি সহ একাধিক ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। এই অবস্থায় তৃণমূলের অভিযোগ, করোনা বিধিকে অমান্য করেই সভা করেছেন প্রিয়াঙ্কা গান্ধী। সভায় হাজির কংগ্রেস নেতা-কর্মীদের অনেকের মাস্ক ছিল না বলেও অভিযোগ।

এমনকি দূরত্ব বিধিকে বুড়ো আঙুল দেখিয়েই সভা করেছেন কংগ্রেস নেত্রী। কেন তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে না সে বিষয়টি উল্লেখ করেই তৃণমূলের চিঠি কমিশনে। এমনকি, সর্বভারতীয় রাজনৈতিক দল হিসেবে কংগ্রেসের স্বীকৃতি বাতিলেরও দাবি জানানো হয়েছে।

যদিও এই বিষয়টি নিয়ে তেমনটা মাথা ঘামাতে নারাজ কংগ্রেস। শুধু প্রিয়াঙ্কা গান্ধী নয়, গত কয়েকদিন আগে অমিত শাহের বিরুদ্ধেও নির্বাচন কমিশনের দ্বারস্থ হয় তৃণমূল। গোয়াতে গিয়ে বিধিকে অমান্য করেই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী প্রচার করেছেন বলে অভিযোগ। আর এই বিতর্ক মিটতে না মিটতেই এবার প্রিয়াঙ্কা গান্ধীর বিরুদ্ধে কমিশনের দ্বারস্থ তৃণমূল কংগ্রেস।

উল্লেখ্য, এবার তৃণমূলের পাখির চোখ গোয়া। কার্যত কলকাতায় দাঁড়িয়ে গোয়া দখলের হুঁশিয়ারি দিয়েছেন অভিষেক। তাঁর দাবি, নয় এবার ক্ষমতায় আসব না হলে বিরোধী আসনে গিয়ে বসব। এই অবস্থায় কার্যত গোয়াতে মাটি কামড়ে পড়ে অভিষেক এবং কোম্পানি। সেখানকার মানুষের জন্যে একগুচ্ছ প্রতিশ্রুতি ঘোষণা করা হয়েছে। যদিও এই অবস্থায় তৃণমূলের বহিরাগত তত্ত্বেও তৃণমূল কংগ্রেসকে তিন্র আক্রমণ করেছেন প্রিয়াঙ্কা গান্ধী।

Recommended Video

কংগ্রেস না থাকলে দেশের কি হতো! রাজ্যসভায় একে একে তার ফিরিস্তি দিলেন প্রধানমন্ত্রী মোদী

জনসভায় তাঁর দাবি, ''আম আদমি পার্টি (আপ), তৃণমূলের মতো দল গোয়াবাসীকে স্থায়ী সরকার দিতে পারবে না। কারণ, তারা গোয়ায় বহিরাগত।'' পাশাপাশি, গোয়ার মানুষকে তিনি অনুরোধ করেছন, বাইরে থেকে আসা রাজনৈতিক দলকে ভোট দেওয়ার আগে দুবার ভাবার জন্যে। একই সঙ্গে সেখানকার মানুষকে কংগ্রেস প্রার্থীদের জয় করারও আহ্বান জানান প্রিয়াঙ্কা। তবে শেষ হাসি গোয়াতে কে হাসবে এর জন্যে অপেক্ষা করতে হবে আগামী ১০ মার্চের দিকে।

English summary
TMC has gone to Election Commission, complains against Priyanka Gandhi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X