• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি বিধায়কের রহস্য মৃত্যু কাণ্ড: বিজেপি নালিশ জানানোর পরেই রাষ্ট্রপতির দরবারে তৃণমূল কংগ্রেস

হেমতাবাদে বিজেপি বিধায়কেম মৃত্যুর ঘটনায় তৃণমূল সরকারে কোনও হাত নেই। রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গে দেখা করে সাফাই গাইলেন তৃণমূল কংগ্রেসের প্রতিনিধিদল। নেতৃত্বে ছিলেন সাংসদ ডেরেক ও ব্রায়েন। রাষ্ট্রপতির কাছে একটি চিঠিও দেন তাঁরা।

রাষ্ট্রপতির কাছে তৃণমূল

রাষ্ট্রপতির কাছে তৃণমূল

উত্তরবঙ্গে বিজেপি বিধায়কের রহস্যমৃত্যুর ঘটনায় অকারণে শাসক দল তৃণমূল কংগ্রেসকে জড়ানো হচ্ছে। এমনই দাবি করে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের কাছে চিঠি দিলেন তৃণমূল কংগ্রেসের প্রতিনিধিরা। নেতৃত্বে ছিলেন তৃণমূল কংগ্রেস সাংসদ ডেরেক ও ব্রায়েন।

রাষ্ট্রপতির কাছে নালিশ

রাষ্ট্রপতির কাছে নালিশ

গতকালই রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের কাছে নালিশ করেছেন বিজেপির প্রতিনিধিদল। পশ্চিমবঙ্গে তৃণমূল কংগ্রেস সরকার পরিকল্পিতভাবে বিজেপি বিধায়ককে খুন করিয়েছে বলে অভিযোগ করেছেন তাঁরা। এই নিয়ে কাঠগড়ায় শাসক দল তৃণমূল কংগ্রেসকে।

সিবিআই তদন্তের দাবি

সিবিআই তদন্তের দাবি

হেমতাবাদে বিজেপি বিধায়কের মৃত্যুর ঘটনার সিবিআই তদন্তের দাবি জানিয়েছে বিজেিপ। এই ঘটনায় তৃণমূল কংগ্রেসের হাত রয়েছে বলে অভিযোগ। পুলিস সঠিক তদন্ত করবে না বিশ্বাস তাঁদের তাই কেন্দ্রীয় এজেন্সিকে গিয়ে তদন্ত করাতে চাইছেন বিজেপি নেতারা।

পুলিস আত্মহত্যা বলে সাজাচ্ছে

পুলিস আত্মহত্যা বলে সাজাচ্ছে

বঙ্গ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ দাবি করেছেন পুলিসই মৃত বিধায়কের জামার পকেটে সুইসাইড নোট ভরে দিয়েছিল। এমনকী ময়নাতদন্তের রিপোর্টও আগে থেকে সাজানো ছিল বলে অভিযোগ করেছেন তিনি। তৃণমূল নেতাদের বাঁচাতেই পুলিস আত্মহত্যার তত্ত্ব খাঁড়া করছে বলে দাবি করেছেন তিনি।

করোনা পরিস্থিতিতে নয়া ঘোষণা মুখ্যমন্ত্রীর

মাধ্যমিকের ফল প্রকাশের পর বড় চ্যালেঞ্জ স্কুলে ভর্তি, কীভাবে হবে প্রক্রিয়া জানালেন শিক্ষামন্ত্রী

English summary
TMC delegation meet president Kovind on BJP MLA death case in Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X