• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মানিকের ক্ষমতা টিকিয়ে রাখতে মরিয়া চেষ্টা, ত্রিপুরার উপনির্বাচনে তুমুল অশান্তি, কমিশনে নালিশ তৃণমূলের

Google Oneindia Bengali News

ত্রিপুরায় আজ হাইভোল্টেজ লড়াই। উপনির্বাচনে লড়ছেন মুখ্যমন্ত্রী মানিক সাহা। ভোট শুরু হওয়ার কয়েক ঘণ্টা পর থেকেই একাধিক বুথে থেকে অশান্তির খবর আসত শুরু করে। অভিযোগ মুখ্যমন্ত্রীর নিজের বুথেই পোলিং এজেন্টকে মারধর করা হয়। এই নিয়ে নির্বাচন কমিশনে নালিশ জানিয়েছে টিএমসি। ত্রিপুরার চারটি বিধানসভা কেন্দ্রে চলছে উপনির্বাচন।

ত্রিপুরায় উপনির্বাচন

ত্রিপুরায় উপনির্বাচন

আজ দেশের ৬ রাজ্যে তিনটি লোকসভা এবং সাতটি বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন। তারমধ্যে সবচেয়ে হাইভোল্টেজ নির্বাচন হচ্ছেে ত্রিপুরা। রাজ্যের চারটি বিধানসভা কেন্দ্রে চলছে ভোট গ্রহন। হেভিওয়েট প্রার্থী মুখ্যমন্ত্রী মানিক সাহা। সকাল সাড়ে ১১টা পর্যন্ত ত্রিপুরায় ভোট পড়েছে ৩৩.১৮ শতাংশ। ভোট শুরুর কয়েক ঘণ্টার মধ্যেই একাধিক বুথ থেকে অশান্তির খবর আসতে শুরু করে। টিএমসি এবং কংগ্রসের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটেছে একাধিক জায়গায়। বিজেপি কর্মীরা একাধিক বুথে বিরোধী দলের এজেন্টদের বসতে দিচ্ছে না বলে অভিযোগ উঠেছে।

মুখ্যমন্ত্রীর কেন্দ্রে অশান্তি

মুখ্যমন্ত্রীর কেন্দ্রে অশান্তি

বেলা গড়াতেই ত্রিপুরার একাধিক বুথ থেকে অশান্তির খবর আসতে শুরু করে। মুখ্যমন্ত্রী মানিক সাহার কেন্দ্র টাউন বড়দোয়ালীতে কংগ্রেসের এজেন্টকে মারধর করা হয় বলে অভিযোগ। বিজেপি আশ্রিত গুণ্ডারা কংগ্রেস কর্মীদের উপরে হামলা চালায় বলে অভিযোগ। টাউন বড়দোয়ালী-র একটি বুথ থেকে কংগ্রেসের এজেন্টদের বের করে দেওয়া হয় বলে অভিযোগ। এই কেন্দ্রে কংগ্রেস প্রার্থী করেছে আশিস সাহাকে। তিনি এই নিয়ে কমিশনে নালিশ জানিয়েছেন। একাধিক জায়গায় কংগ্রেসকর্মীদের মারধরের অভিযোগ উঠেছে।

ভোটারদের ভয় দেখানো-পুলিশকে মারধর

ভোটারদের ভয় দেখানো-পুলিশকে মারধর

ত্রিপুরায় একাধিক জায়গায় ভোটারদের ভয় দেখানোর অভিযোগ উঠেছে। আগরতলা বিধানসভা কেন্দ্রের ১১ নম্বর বুথে ভোটারদের ভয় দেখানোর অভিযোগ উঠেছে বিজেপি কর্মী সমর্থকদের বিরুদ্ধ। এমনকী ভোটারদের ফোন ছিনতাই করা হয় বলে অভিযোগ। আগরতলায় একটি বুথের সামনে ভোটারক ছুরি মারা হয় বলে অভিযোগ। পুলিশ কর্মীর উপরেও হামলা করা হয় বলে অভিযোগ। আগরতলা ব টাউন বড়দোয়ালীর একাধিক জায়গায় অশান্তির খবর পাওয়া গিয়েছে।

কমিশনে নালিশ টিএমসির

কমিশনে নালিশ টিএমসির

আগরতলা, টাউন বড়দোয়ালী ছাড়াও সুরমা এবং যুবরাজ নগরেও অশান্তির খবর পাওয়া গিয়েছে। টিএমসির পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে বিজেপির বাইক বাহিনী দাপিয়ে বেড়াচ্ছে আগরতলার বিভিন্ন এলাকা। টিএমসির কর্মী সমর্থকদের একাধিক জায়গায় ভয় দখানো হচ্ছে। পুলিশ নিরব দর্শকের ভূমিকা নিয়েছে বলে অভিযোগ করেছেন কাকলি ঘোষদস্তিতার থেকে শুরু করে শশী পাঁজা, নুসরত জাহান। সকাল থেকেই নির্বাচন কমিশনে একের পর ক অভিযোগ জমা পড়েছে।

সিপিএমে জমি হারিয়ে রাজনৈতিক জীবন প্রায় অস্তাচলে, আলো খুঁজতে আপের দরবারে লক্ষ্মণসিপিএমে জমি হারিয়ে রাজনৈতিক জীবন প্রায় অস্তাচলে, আলো খুঁজতে আপের দরবারে লক্ষ্মণ

English summary
TMC complain to election commission for hiting polling agent at Tripura by election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X