• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফ্লেক্স ছেঁড়া দিয়ে শুরুতেই সফর উত্তপ্ত, ত্রিপুরায় শেষ অবধি প্রথম যাত্রা সফল করে ফিরতে পারবেন কি অভিষেক

Google Oneindia Bengali News

পশ্চিমবঙ্গে তৃতীয়বার জয়ের পরে তৃণমূলের (trinamool congress) নজর এখন ত্রিপুরায় (tripura)। নতুন উদ্যোমে ঝাঁপিয়ে পড়েছে ঘাসফুল শিবির। দলের একাধিক নেতা ত্রিপুরা ঘুরে আসার পরে আগরতলায় পা রেখেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (abhishek banerjee)। তবে এর আগে এদিন সকাল থেকে তৃণমূল তথা অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের ফ্লেক্স ছেঁড়ার অভিযোগকে কেন্দ্র করে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।

 অভিষেকের সফরের আগে ফ্লেক্স ছেঁড়ার অভিযোগ

অভিষেকের সফরের আগে ফ্লেক্স ছেঁড়ার অভিযোগ

এদিন বেলা ১১ টায় বিশেষ বিমানে ত্রিপুরায় গিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। তবে এদিন ভোরের আলো ফোঁটার আগে আগরতলা-সহ বেশ কিছু জায়গায় তৃণমূলের ফ্লেক্স ছিঁড়ে দেওয়া হয় বলে অভিযোগ। সেই সব ফ্লেক্সে কোথাও শুধু অভিষেক বন্দ্যোপাধ্যায়, আবার কোথাও মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি ছিল। তৃণণমূলের তরফে এই ঘটনায় বিজেপির বিরুদ্ধে অভিযোগের আঙুল তোলা হয়েছে। বলা হয়েছে, এয়ারপোর্ট থেকে উদয়পুর পর্যন্ত রাস্তার ধারে মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিয়ে যেসব হোর্ডিং কিংবা ফ্লেক্স লাগানো ছিল তার বেশিরভাগই ছিঁড়ে দেওয়া হয়েছে।

 অভিযোগ অস্বীকার বিজেপি

অভিযোগ অস্বীকার বিজেপি

যদিও রাজ্যে বিজেপি নেতৃত্বের তরফে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে। তাদের দাবি তৃণমূল ফ্লেক্স ছেঁড়ার সংস্কৃতি বাংলা থেকে ত্রিপুরায় আনতে চাইছে। দলের কেউই এই ফ্লেক্স ছেঁড়ার ঘটনায় যুক্ত নয় বলে দাবি করা হয়েছে ত্রিপুরা বিজেপির তরফে।

পতাকা লাগানো নিয়ে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি

পতাকা লাগানো নিয়ে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি

শুধু ফ্লেক্স ছেঁড়াই নয়, আগরতলা-সহ বিভিন্ন জায়গায় তৃণমূলের পতাকা লাগানো নিয়ে এদিন পুলিশের সঙ্গে তৃণমূলের কর্মী সমর্থকদের ধস্তাধস্তি হয় বলে জানা গিয়েছে। তৃণমূলের অভিযোগ পুলিশ পতাকা লাগাতে বাধা দিয়েছে। পুলিশের তরফে অভিযোগ করা হয়েছে, যেখানে রাজ্যে করোনার বিধিনিষেধ চলছে, সেখানে সেইসব বিধি মানা হচ্ছে না।

বিরোধী শিবিরে ভাঙন ধরানোর সম্ভাবনা

বিরোধী শিবিরে ভাঙন ধরানোর সম্ভাবনা

এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সফর থেকে উজ্জীবিত হয়ে উঠেছে ত্রিপুরার তৃণমূল শিবির। জানা গিয়েছে বিরোধী শিবির থেকে বেশ কয়েকজন নেতা এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলে যোগ দিতে পারেন। বিজেপির তরফে বলা হয়েছে, ত্রিপুরায় তৃণমূলকে জায়গা করে দিচ্ছে সিপিএম। ফলে বাম শিবিরেই ভাঙনের সম্ভাবনা। দিন কয়ের আকে মলয় ঘটক, ব্রাত্য বসু এবং ঋতব্রত বন্দ্যোপাধ্যায়দের প্রথম ত্রিপুরা সফরে কংগ্রেস শিবিরে বড় ভাঙন ধরে। গত বৃহস্পতিবার বর্ষীয়ান কংগ্রেস নেতা তথা প্রাক্তন বিধায়ক সুবল ভৌমিক তৃণমূলে যোগ দেন। এছাড়াও বিভিন্ন স্তরের প্রায় ৪০ জন কংগ্রেস নেতা তৃণমূলে যোগ দেন।

হাইকোর্টের বিচারপতির সঙ্গে প্রভাবশালী সাংসদ তথা শীর্ষ আইনজীবীর সাক্ষাত! শুভেন্দুর পরে মমতাকে নিশানা অমিতেরহাইকোর্টের বিচারপতির সঙ্গে প্রভাবশালী সাংসদ তথা শীর্ষ আইনজীবীর সাক্ষাত! শুভেন্দুর পরে মমতাকে নিশানা অমিতের

English summary
Abhishek Banerjee, Mamata banerjee and TMC's flex allegedly tores in different places in Agartala
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X