• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পুলওয়ামা নিয়ে বিতর্কিত মন্তব্য, কপিলের শো থেকে বাদ গেলেন সিধু

ইমরান খানের পাকিস্তান সরকারে কিছুটা বাঁচানোরই চেষ্টা করেন নভজ্যোত সিং সিধু। আর এই অভিযোগেই জনপ্রিয় কপিল শর্মা শো থেকে তাঁকে ছেঁটে ফেলা হল।
  • |
Google Oneindia Bengali News

পুলওয়ামায় সেনা কনভয়ে জঙ্গি হামলার ঘটনায় কোথায় তিনি ভারতের পাশে দাঁড়িয়ে পাকিস্তানকে তুলোধোনা করবেন, তা না করে ইমরান খানের পাকিস্তান সরকারে কিছুটা বাঁচানোরই চেষ্টা করেন নভজ্যোত সিং সিধু। আর এই অভিযোগেই জনপ্রিয় কপিল শর্মা শো থেকে তাঁকে ছেঁটে ফেলা হল।

পুলওয়ামা নিয়ে বিতর্কিত মন্তব্য, কপিলের শো থেকে বাদ সিধু

সিধুর জায়গা অর্চনা পুরান সিং নিতে চলেছেন বলে খবর। কারণ সোনি চ্যানেল সিধুর জন্য অকারণ বিতর্কে জড়াতে চাইছে না বলে খবর। আর সেজন্যই সিধুকে শো থেকে সরিয়ে দেওয়া হয়েছে।

পুলওয়ামায় সেনার ওপরে হামলায় ৪৪ জন শহিদ হয়েছেন। তারপর সিধু বলেন, জঙ্গিদের জন্য কোনও একটি দেশকে অভিযুক্ত করা যেতে পারে না। জঙ্গিদের কোনও ধর্ম নেই। সব জায়গায় তার রয়েছে। তার জন্য একা কাউকে দায়ী করা ঠিক নয়।

এই মন্তব্যর পরই সোশ্যাল মিডিয়ায় ঝড় বয়ে যায়। অনেকেই সোনি চ্যানেলকে অনুরোধ করেন যাতে সিধুকে সরিয়ে দেওয়া হয়। চ্যানেলের ওপরও চাপ বাড়ছিল। ফলে শেষ অবধি সেই চাপের কাছে মাথা নুইয়ে অকারণ বিতর্ক না বাড়িয়ে সিধুকে সরিয়ে দেওয়া হয়েছে।

English summary
'TKSS' makers sack Navjot Singh Sidhu for his comment on Pulwama terror attack
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X