• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তিনজনকে সনাক্ত! কেরলে হাতি হত্যার ঘটনা নিয়ে টুইট পিনারাই বিজয়নের

কেরলে বাজি ভরা আনারস খাইয়ে গর্ভবতী হাতিকে হত্যার ঘটনায় গোটা দেশ তোলপাড়। এই পরিস্থিতিতে কেরলের মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন বৃহস্পতিবার জানালেন, যে এই ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত হবে এবং দোষীরা সাজা পাবে। এই ঘটনায় তিনজন সন্দেহভাজনকে সনাক্ত করা হয়েছে বলেও জানান তিনি।

পিনারাই বিজয়নের টুইট

পিনারাই বিজয়নের টুইট

এদিন বিকেলে পিনারাই বিজয়ন টুইট করে লেখেন, 'পলক্কড় জেলার এক মর্মান্তিক ঘটনায় এক গর্ভবতী হাতি তার প্রাণ হারিয়েছে। আপনারা অনেকেই একথা আমাদের জানিয়েছেন। আমি আপনাদের আশ্বস্ত করছি আপনাদের উদ্বেগ ব্যর্থ হবে না।'

হাতির হত্যাকাণ্ডের তদন্ত শুরু হয়েছে

হাতির হত্যাকাণ্ডের তদন্ত শুরু হয়েছে

তিনি আরও জানিয়েছেন, 'তদন্ত শুরু হয়েছে তিনজন সন্দেহভাজনের দিকে লক্ষ রেখে। পুলিশ ও বন বিভাগ যুগ্মভাবে তদন্ত করছে। জেলা পুলিশের প্রধান ও জেলার বন বিভাগের আধিকারিক আজ ঘটনাস্থলে গিয়েছিলেন। অপরাধীদের সাজা দিতে আমরা সম্ভাব্য সব পদ্ধতি অবলম্বন করব।'

অন্তঃসত্ত্বা হাতিকে বাজি ভর্তি আনারস খাইয়ে হত্যা

অন্তঃসত্ত্বা হাতিকে বাজি ভর্তি আনারস খাইয়ে হত্যা

গত ২৭শে মে অন্তঃসত্ত্বা হাতিকে বাজি ভর্তি আনারস খাইয়ে হত্যা করেছিল কেরলের পাল্লাকর জেলার একটি গ্রামের বাসিন্দারা। মুখে বাজি ফেটে যাওয়ার পর যন্ত্রণায় কাতরাতে কাতরাতে গর্ভবতী হাতিটি প্রথমে নদীতে নেমে যায়। পড়ে সেখানেই মৃত্যু হয়। এই ঘটনায় ইতিমধ্যেই তুমুল শোরগোল পড়েছে।

আরও একটি হাতির নৃশংসভাবে হত্যা

আরও একটি হাতির নৃশংসভাবে হত্যা

এদিকে এই ঘটনার রেশ কাটতে না কাটতে প্রায় মাস খানেক আগে ঘটে যাওয়া আরও একটি হাতির নৃশংসভাবে হত্যাকাণ্ডের কথা সামনে এল। ঘটনাটি ঘটে কেরলের কোল্লাম জেলায়। সূত্রের খবর, খাবার খেতে গিয়ে মুখের মধ্যে শব্দ বাজী ফেটে যায় ওই হাতির। এতে তার চোয়ালও ভেঙে যায়। এরপরই গুরুতর আহত অবস্থায় হাতিটিকে পাঠানাপুরম জঙ্গল থেকে উদ্ধার করেন বন-দফতরের আধিকারিকেরা।

সেই ঘটনার তদন্তও শুরু হয়েছে

সেই ঘটনার তদন্তও শুরু হয়েছে

প্রাথমিক চিকিৎসার চেষ্টা করা হলে হাতিটি সেখান থেকে পালিয়ে যায়। যদিও বেশি দূর যেতে পারেনি সে। কয়েক কিলোমিটার যেতেই মাটিতে পড়ে মৃত্যু হয় তার। কেরলে পশুদের উপর বারংবার এই বর্বরোচিত আচরণের খবর স্বভাবতই মুখ পুড়ছে মুখ্যমন্ত্রী পিনরয় বিজয়নের। ইতিমধ্যেই এই ঘটনার তদন্তের দায় ভার তুলে দেওয়া হয়েছে স্থানীয় প্রশাসনের হাতে।

রাজ্যের সীমানা দিয়ে কাউকে ঢুকতে দেওয়া যাবে না:মুখ্যমন্ত্রী

পরিযায়ী শ্রমিকদের নিয়ে বিতর্কিত মন্তব্য জোট সঙ্গী নীতীশ কুমারের! অস্বস্তিতে বিজেপি

English summary
three suspects has been identified in the case of elephant murder in kerala said pinarai vijayan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X