• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সম্বলেশ্বরী এক্সপ্রেসে আগুন, ঘটনাস্থলেই মৃত্যু তিন রেলকর্মীর, তদন্তে ইস্টকোস্ট রেল

হাওড়া-জগদ্দলপুর সম্বলেশ্বরী এক্সপ্রেসের ইঞ্জিনে আগুন লেগে মৃত্যু হল তিন রেলকর্মীর। মঙ্গলবার ওড়িশার রায়গাদা জেলার রক্ষণাবেক্ষণর কাজ করার সময়ে এই বিপত্তি ঘটে। ইস্ট কোস্ট রেলওয়ের মুখপাত্র জেপি মিশ্র বলেন, তিনজন রেলকর্মী রক্ষণাবেক্ষণের কাজ করছিলেন। তখনই আগুন ধরে যায়। কিন্তু তাঁরা বেরিয়ে আসতে পারেনি।

সম্বলেশ্বরী এক্সপ্রেসে আগুন, ঘটনাস্থলেই মৃত্যু তিন রেলকর্মীর

রেল সূত্রে জানা গিয়েছে, একটি রক্ষণাবেক্ষণ টাওয়ার কার ওভারহেডে বৈদ্যুতিক ট্রান্সমিশন পরিদর্শন করছিল। তখন হাওড়া-জগদ্দলপুর এক্সপ্রেসের ইঞ্জিন বেলাইন হয়ে গিয়ে টাওয়ার কারে আঘাত করে। তার ফলে আগুন ধরে যায়। ইঞ্জিনটি আগুনে পুড়ে যায়। টাওয়ার কারে আটকে তিনজন কর্মীর মৃত্যু হল।

তবে হাওড়া-জগদ্দলপুর সম্বলেশ্বরী এক্সপ্রেসের যাত্রীরা নিরাপদে রয়েছেন। তাঁদের কোনও ক্ষয়ক্ষতি হয়নি। তাঁদের নিরাপদে বের করে আনা হয়েছে। ইস্ট কোস্ট রেলওয়ের তরফে রেল আধিকারিকরা সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছন। এই ঘটনায় তদন্ত শুরু করেছেন রেল। কী কারণে এই ঘটনা ঘটল, কর্তব্যে কোনও গাফিলতি রয়েছে কি না খতিয়ে দেখা হচ্ছে।

English summary
Three railway personnel are died in fire of Howrah-Jagdalpur Samaleswari Express. This incident occurs in Odisha's Rayagada district during maintenance work.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X