• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মন্দিরের ভিতরেই নৃশংসভাবে খুন তিন পুরোহিত! মৃত্যুর কারণে নিয়ে ঘনাচ্ছে রহস্য

  • |

একসাথে তিন পুরোহিত খুনে তুমুল চাঞ্চল্য কর্নাটকের মাণ্ড্য শহরের। সূত্রের খবর, বৃহষ্পতিবার মধ্যরাতে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতিদের হাতে পড়েন মাণ্ড্য শহরের গুট্টালুর শ্রী অরকেশ্বর মন্দিরের তিন পুরোহিত। পাথরের আঘাতে গণেশ প্রকাশ ও আনন্দ নামে ওই তিন পুরোহিতের মাথাই পুরোপুরি থেঁতলে দেওয়া হয়েছে বলে জানাচ্ছে পুলিশ।

	ভারতের একমাত্র এই রাজ্যে এখনও করোনায় প্রাণ যায়নি একজনেরও

এদিকে শুক্রবার সকালেই এই ঘটনা জানাজানি হতেই তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে গোটা রাজ্যেই। পাশাপাশি মৃত্যু সঠিক কারণ নিয়েও ক্রমেই ঘনীভূত হচ্ছে রহস্য। উঠে আসছে একাধিক তত্ত্বও। ইতিমধ্যেই এই নৃশংস খুনের পূর্ণাঙ্গ তদন্তের নির্দেশও দিয়েছে কর্নাটক সরকার। পাশাপাশি মৃতের পরিবার পিছু পাঁচলক্ষ টাকা করে ক্ষতিপূরণের ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা। এদিকে এদিন সকালে মন্দির চত্বরের ছত্রভঙ্গ অবস্থা দেখে মন্দিরের মূল উপসনা গৃহে প্রবেশ করতেই ওই তিন পুরোহিতের নিথর দেহ দেখতে পা স্থানীয় বাসিন্দারা। এমনকী সেই সঙ্গে দেখা যায় উধাও হয়ে গেছে প্রণামী বাক্সও।

আর এখান থেকেই প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান ডাকাতির উদ্দেশ্যেই খুব সম্ভবত এই কাজ করেছে দুর্কৃতীরা। মন্দিরের ভিতর থেকে কোনও দুর্মূল্য জিনিস হাতাতেই আততায়ীরা হানা দিয়েছে বলে মনে করা হচ্ছে। এদিকে ওই মন্দিরের মধ্যেই প্রত্যহ ঘুমোতেন তিন পুরোহিত। এই তথ্যও খুব সম্ভবত আগে থেকেই জানত দুষ্কৃতিরা। হোম-ওয়ার্ক সেরেই তবে তারা মাঠে নামে মনে ধারণা তদন্তকারী পুলিশ অফিসারদের। তবে এই খুনের প্যার্টার্ন ও বিভিৎসতার কথাই বেশি করে ভাবাচ্ছে পুলিশকে।

Puja Special : পাঁচথুপি গ্রামের সিংহ বাহিনী বাড়ির দুর্গা পুজো শুরু হল আজ থেকে

ভারতের একমাত্র এই রাজ্যে এখনও করোনায় প্রাণ যায়নি একজনেরও

English summary
three priests brutally murdered inside the temple mandya karnataka cause of death is a mystery
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X