India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

তিন শব্দের রেজিগনেশন লেটার , সাহস দেখে 'থ' নেট দুনিয়া

Google Oneindia Bengali News

চাকরি ছাড়ার সিদ্ধান্ত নেওয়ার পরে লোকেরা প্রথম যে কাজটি করে তা হল পদত্যাগের একটি চিঠি তৈরি। সাধারণত, সবাই তাদের বসকে ধন্যবাদ জানিয়ে বিস্তৃত চিঠি লিখে। ভালো কাজের অভিজ্ঞতা , সুন্দর পরিবেশ, ভালো গাইডেন্স , আগামী দিনে যোগাযোগে থাকবে এসব নানা কথা বলে সংস্থা ছাড়বার চিঠি দেওয়া হয়। কেউ কেউ তাদের পদত্যাগ সংক্ষিপ্ত রাখতে পছন্দ করে। তবে বিষয়টা হল সেটা কতটা ছোট। তিন শব্দের! এও কী সম্ভব ? তবে তেমন একটি চিঠি সোশ্যাল মাধ্যমে ভাইরাল হয়েছে।

তিন শব্দের রেজিগনেশন লেটার , সাহস দেখে থ নেট দুনিয়া

সম্ভবত বসের চিঠিটির সংক্ষিপ্ততম "বিদায়" সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে৷ 'পদত্যাগপত্র' বিষয় সহ এই চিঠিটিতে কেবল তিনটি শব্দ ছিল যা লেখা ছিল, "বিদায় স্যার।" সোশ্যাল মিডিয়ায়, লোকেরা কেবল চিঠিটির একটি ছবিই শেয়ার করেনি তার সঙ্গে এটি লেখা নিয়ে ওই কর্মচারীর সাহসিকতা এবং হাস্যরসের বিষয়েও আলোচনা করেছে।

দ্রুত এই বিষয়টা নিয়ে টুইটারে মেমের বন্যা বয়ে যায়। কেউ কেউ এরকমই অন্য ঘটনার কথা স্মরণ করে তা নিয়ে কথা বলেছে। অনেকে আবার এর একটি স্ক্রিনশট নিয়ে তার উপর মেমের কারিকুরি করেছে। কিছু সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মতে, কর্মচারী হতাশা থেকে "বাই বাই স্যার" বার্তাটি লিখেছেন, কেউ কেউ এও বলছেন , যে কর্মচারী পদত্যাগ করার আগে তার বসের সাথে মজা করতে চেয়েছিলেন।

জানা গিয়েছে , আসলে "বাই বাই স্যার" পদত্যাগের বিষয়টি একজন টুইটার ব্যবহারকারী, যার নাম সাহিল, তার কাছে তার অফিসের "জুনিয়র"-এই মেল পাঠিয়েছিল। সেখানে সে আসলে অন্য কোম্পানিতে একটি ইন্টারভিউউয়ে বসার জন্য ছুটির অনুমোদন চেয়েছিলেন৷ সেটাই তিনি শেয়ার করেন, যা ভাইরাল হয়ে যায়। তিনি লিখেছেন, "আমার জুনিয়ররা খুব মিষ্টি, আমাকে অন্য কোম্পানিতে একটি ইন্টারভিউউয়ে বসার জন্য ছুটি চেয়েছিল, "।

যোগীর রাজ্যে জাতীয় পতাকার অবমাননা , বিধায়কের বিরুদ্ধে দায়ের মামলা যোগীর রাজ্যে জাতীয় পতাকার অবমাননা , বিধায়কের বিরুদ্ধে দায়ের মামলা

পুরো চিঠিতে লেখা ছিল, "প্রিয় স্যার, শুভ সকাল। আমি আপনাকে এই ইমেলটি পাঠাচ্ছি আপনাকে জানানোর জন্য যে অন্য কোম্পানিতে একটি ইন্টারভিউয়ের জন্য আমার আজকের জন্য ছুটি দরকার৷ আমি আপনাকে অনুরোধ করতে চাই যে আপনি আমার ছুটি অনুমোদন করুন।" আর সেটারই তলাই ওই লেখাটি ছিল।

English summary
three letter resignation letter photo viral in social media
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X