• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের রক্তাক্ত কাশ্মীর, পাক সেনার সংঘর্ষবিরতি লঙ্ঘনে শহিদ চার ভারতীয় জওয়ান!

ফের রক্তাক্ত ভারত-পাকিস্তান সীমান্ত। আজ দুপুরে সীমান্তে সংঘর্ষবিরতি লঙ্ঘন করে পাকিস্তান। এলোপাথারি গোলাবর্ষণ শুরু করে পাকিস্তান। পাকিস্তানের গোলাবর্ষণে শহিদ হন সীমান্তরক্ষী বাহিনীর চার জওয়ান। নিহত হয়েছেন আরও চার গ্রামবাসী। শিশু সহ আরও ৬ জন জখম বলে জানা গিয়েছে। জম্মু ও কাশ্মীরের বারামুল্লা জেলার নিয়ন্ত্রণরেখা বরাবর এলাকার ঘটনা।

পাক গোলা বর্ষণে শহিদ ৪ সেনা জওয়ান, নিহত ৩ কাশ্মীরি নাগরিক
দুপুরে পাকিস্তান সংঘর্ষবিরতি লঙ্ঘন করে

দুপুরে পাকিস্তান সংঘর্ষবিরতি লঙ্ঘন করে

সেনা সূত্রে খবর, শহিদ জওয়ানদের মধ্যে একজন সীমান্তরক্ষী বাহিনীর সাব-ইনস্পেক্টর। নাম রাকেশ ডোভাল। তিনি সীমান্তরক্ষী বাহিনীর আর্টিলারি ব্যাটারিতে নিযুক্ত ছিলেন। আজ দুপুরে পাকিস্তান যখন সীমান্তে সংঘর্ষবিরতি লঙ্ঘন করে তখন তিনি বারামুল্লা জেলার নিয়ন্ত্রণরেখা বরাবর মোতায়েন ছিলেন। দুপুর ১টা ১৫ মিনিট নাগাদ পাকিস্তানের গোলাবর্ষণে মাথায় আঘাত লাগে তাঁর।

গ্রামবাসীদের নিরাপদ স্থানে নিয়ে যাওয়া হচ্ছে

গ্রামবাসীদের নিরাপদ স্থানে নিয়ে যাওয়া হচ্ছে

শ্রীনগরে সেনার মুখপাত্র কর্নেল রাজেশ কালিয়া বলেন, 'কুপওয়ারার ধানী এলাকায় (টাঙদার) নিয়ন্ত্রণ রেখা বরাবর গুলি ও মর্টার হামলা শুরু করে পাকিস্তান। আমাদের জওয়ানরাও যথাযথ প্রতিক্রিয়া দিচ্ছে।' তিনি আরও জানান, 'এলাকার সমস্ত দোকান বন্ধ করে দেওয়া হয়েছে। গ্রামবাসীদের নিরাপদ স্থানে নিয়ে যাওয়া হচ্ছে।'

ইন্টারনেট পরিষেবা বন্ধ

ইন্টারনেট পরিষেবা বন্ধ

এদিকে কুপওয়ারায় জঙ্গি অনুপ্রবেশ রুখতেও সমর্থ হয়েছে ভারতীয় সেনা। এই পরিস্থিতিতে সেখানকার ইন্টারনেট পরিষেবা বন্ধ করে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। এর আগে ৮ নভেম্বরও জঙ্গি অনুপ্রবেশ রুখে দিয়ে তিন জঙ্গিকে খতম করেছিল সেনা। ঘটনাটি ঘটে উত্তর কাশ্মীরের কুপওয়ারা জেলার মাচিল সেক্টরে।

আল-কায়েদার 'টার্গেট লিস্টে' বাংলা, দিওয়ালির আগেই চাঞ্চল্যকর রিপোর্ট পেশ আইবি-র

English summary
Three Indian Army men martyred as Pakistan violated cease fire violation in Kashmir along LoC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X