• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গবাদি পশু চুরির অভিযোগে গণপিটুনি, তিন বাংলাদেশির হত্যা বিজেপিশাসিত অসমে

ফের গণপ্রহারে মৃত্যু ঘটনায় বিজেপিশাসিত রাজ্যে। শনিবার অসমের করিমগঞ্জ জেলায় তিন জন বাংলাদেশি নাগরিককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গবাদি-পশু চুরির অভিযোগে তাঁদের পিটিয়ে মারা হয়। পুলিশ জানিয়েছে, পাথরকান্দি থানার অন্তর্গত বোগরিজন টি-এস্টেটের মধ্যে এই ঘটনা ঘটে। ভারত-বাংলাদেশ সীমান্তের কাছে ঘটনাটি ঘটেছিল।

গবাদি পশু চুরির অভিযোগে গণপিটুনি, তিন বাংলাদেশির হত্যা বিজেপিশাসিত অসমে

করিমগঞ্জের পুলিশ সুপার কুমার সঞ্জিত কৃষ্ণ জানিয়েছেন, নিহতদের সঙ্গে আসা আরও চারজন অন্ধকারে পালাতে সক্ষম হয়। তদন্তে জানা গেছে যে, তারা গরু চুরির উদ্দেশ্য নিয়ে সীমান্ত অতিক্রম করে। এরপর স্থানীয়রা তাদের পিটিয়ে হত্যা করে। কারা এই গণপিটুনিতে জড়িত, তাদের এখনও শনাক্ত করা যায়নি।

পুলিশ ঘটনাস্থল থেকে বাংলাদেশে তৈরি বিস্কুট ও রুটির পাশাপাশি বেড়া-কাটার, দড়ি, ব্যাগ, তার উদ্ধার করেছে। মৃতদেহগুলি উদ্ধার করা হয়েছে এবং সেগুলি সীমান্ত সুরক্ষা বাহিনীর মাধ্যমে বাংলাদেশি কর্তৃপক্ষের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চালানো হচ্ছে। করিমগঞ্জে ছিনতাই করে গবাদিপশু চুরি করার জন্য বাংলাদেশী নাগরিকদের প্রচেষ্টা প্রায়শই ঘটে থাকে।

এ বছরের ১ জুন, বাংলাদেশি নাগরিক রঞ্জিত মুন্ডার অসমের অন্য একটি টি এস্টেটে একই রকম পরিণতি করেছিলেন। তিনজন বাংলাদেশী এবং দু'জন ভারতীয় নাগরিক গরু চুরির চেষ্টা করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে যায়। স্থানীয়রা তাদের ছিনিয়ে নিয়ে গিয়ে পিটিয়ে হত্যা করে।

করোনা মৃত্যুর হার ভারতে বিশ্বের সর্বনিম্ন, কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রক দিল সন্তোষজনক রিপোর্ট

English summary
Three Bangladeshi national cattle-lifters were lynched by a mob in Assam
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X