• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রকাশ রাজ, বৃন্দা কারাতসহ ১৫ জনকে হুমকি চিঠি! 'বিশ্বাসঘাতক' বলে অভিযোগ

বিখ্যাত অভিনেতা প্রকাশ রাজ, সিপিএম নেত্রী বৃন্দা কারাত, কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী এইচডি কুমারস্বামী-সহ ১৫ জন ব্যক্তির নামে হুমকি চিঠি পাছানো হয়েছে। সেই চিঠিতে প্রাপকদের বিশ্বাসঘাতক বলে উল্লেখ করা হয়েছে। এই চিঠিতে কারও স্বাক্ষর নেই বলে জানা গিয়েছে।

হুমকি চিঠি

হুমকি চিঠি

বেলাগাভির কিট্টুর নিস্কাল মনতাপা মঠের প্রধান লিঙ্গায়েত নেতা নাগার্জুনানন্দা স্বামীকে যে চিঠি পাঠানো হয়েছে তাতেও নেই কারও স্বাক্ষর। চিঠিতে অভিযোগ করা হয়েছে ওই লিঙ্গায়েত নেতা নিজের ধর্ম ও সম্প্রদায়ের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন। চিঠিতে যাঁদের নাম উল্লেখ করা হয়েছে, তাঁরা যেন শেষ যাত্রার জম্য প্রস্তুত থাকেন। তারিখ বলা হয়েছে ২৯ জানুয়ারি ২০২০।

চিঠিতে তালিকায় যাঁরা

চিঠিতে তালিকায় যাঁরা

হুমকি চিঠিতে যাঁদের নাম রয়েছে, তাঁদের মধ্যে রয়েছেন, প্রাক্তন বজরং দল নেতা মাহিন্দ্রা কুমার, নাগার্জুনানন্দা স্বামী, নিদুমামিদি স্বামী, জয়প্রকাশ স্বামী, অভিনেতা চেতম কুমার, বিটি ললিতা নায়েক, মহেশচন্দ্র গুরু, অধ্যাপক ভগবান, মুখ্যমন্ত্রীর প্রাক্তন মিডিয়া পরামর্শদাতা, দীনেশ আমিন মাট্টু, চন্দ্রশেখর পাতিল এবং সাংবাদিক অগ্নি শ্রীধর।

 কুমারস্বামীর অভিযোগ

কুমারস্বামীর অভিযোগ

কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী এইচডি কুমারস্বামী বলেছেন, তাঁকে হত্যার ষড়যন্ত্র করা হয়েছে। কেননা তিনি সমাজ ও শান্তির জন্য লড়াই করছেন। এর পিছনে কে রয়েছেন, তা তিনি জানেন বলেও মন্তব্য করেছেন। বিজেপির সঙ্গে যুক্ত সংগঠন এই পিছনে রয়েছে বলে কার্যত অভিযোগ করেছেন তিনি।

'কাপুরুষদের কাজ'

'কাপুরুষদের কাজ'

হুমকি চিঠিতে উল্লেখ থাকা বেশিরভাগ বিশিষ্ট ব্যক্তিই চিঠিকে গুরুত্ব দিতে রাজি নন। অভিনেতা থেকে রাজনীতিক হওয়া প্রকাশ রাজ বলেছেন চিঠিটি কাপুরুষ গোষ্ঠীর। অন্যদিকে বৃন্দা কারাত বলেছেন, কাপুরুষোচিত হুমকি তাদের কাজকে কখনই থামাতে পারবে না।

English summary
Threat Letter to 15 personalities including Prakash Raj, Brinda Karat, terms them as traitors.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X