• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেশে করোনা আক্রান্তের সংখ্যা রেকর্ড গড়লেও ‘অযথা আতঙ্কিত’ না হওয়ার পরামর্শ স্বাস্থ্য প্রতিমন্ত্রীর

  • |

দেশে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। এদিকে লকডাউন শিথিল হতেই সংক্রমণের নিরিখে নিত্যনতুন রেকর্ড করছে ভারত। গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্ত ৯ হাজারের বেশি মানুষ। কিন্তু এই কঠিন মুহূর্তে দাঁড়িয়েও দেশে করোনা আক্রান্তের বাড়বাড়ন্তের বিষয়ে আতঙ্কিত হওয়ার কারণ নেই বলে জানালেন দেশের স্বাস্থ্য প্রতিমন্ত্রী অশ্বিনী কুমার চৌবে।

দেশে করোনা আক্রান্তের সংখ্যা রেকর্ড গড়লেও ‘অযথা আতঙ্কিত’ না হওয়ার পরামর্শ স্বাস্থ্য প্রতিমন্ত্রীর

এই প্রসঙ্গে সংবাদমাধ্যমের সামনে তিনি বলেন, “ করোনা আক্রান্তের ক্রমবর্ধমান সংখ্যার দিকে তাকিয়ে ভয় পাওয়ার কিছু নেই। করোনা ঠেকাতে কেন্দ্র এবং রাজ্য সমস্ত পরিকল্পনাই করেছে। আমরা পরীক্ষার পরিমাণও বাড়িয়েছি। আক্রান্তের সংখ্যা বাড়লেও সুস্থতার হার বর্তমান প্রায় ৪৯ শতাংশের কাছাকাছি। এখনও প্রায় সাড়ে তিন লক্ষ কোভিড-১৯ আইসিইউ বেড প্রস্তুত রয়েছে। এই পরিস্থিতিতে আমাদের সবাইকে সজাগ থাকতে হবে।”

এদিকে গত ২৪ ঘণ্টায় আরও ২১৭ জন করোনা আক্রান্ত রোগীর মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে। বর্তমানে গোটা দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা ২ লক্ষ ৭ হাজার ৬১৫। তার মধ্যে সুস্থ হয়েছে প্রায় ১ লক্ষ ৩০৩ জন। মৃত্যু হয়েছে ৫ হাজার ৮১৫ জনের। পাশাপাশি ইন্ডিয়ান কাউন্সিল অফ মেডিকেল রিসার্চের তথ্য (আইসিএমআর) অনুসারে এখন পর্যন্ত মোট ৪১,০৩,২৩৩ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে।

মোদীতেই ভরসা রাখছেন বাংলা, সমীক্ষায় ইঙ্গিত তেমনি

পারদ চড়িয়ে অনুপ্রবেশের ড্রিল চিনা সেনার! লাদাখ দখলের প্রস্তুতি বেজিংয়ের? আরও উত্তপ্ত পরিস্থিতি

English summary
though the number of coronavirus cases in the country creates new record the minister of state for health advised not to panic unnecessarily
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X