• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নিজামউদ্দিনের ধর্মীয় অনুষ্ঠানে করোনা থাবা উদ্বেগ বাড়াল রাজ্যেরও, অংশগ্রহনকারীদের পরীক্ষার

দিল্লির নিজামউদ্দিনে ধর্মীয় অনুষ্ঠানে করোনা থাবা এবার উদ্বেগ বাড়াল রাজ্যেরও। সূত্রের খবর সেই অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন রাজ্যের প্রায় ৩৩ জন। তাঁদের সকলের করোনা পরীক্ষার নির্দেশ দেওয়া হয়েছে। স্বরাষ্ট্রসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন এই ৩৩ জনকে চিহ্নিত করে তাঁদের করোনা পরীক্ষা করা হবে। এবং তাঁরা আর কার সংস্পর্শে এসেছেন তাঁদেরও চিহ্নিত করা হবে।

নিজামউদ্দিনের ধর্মীয় অনুষ্ঠানে করোনা থাবা উদ্বেগ বাড়াল রাজ্যেরও, অংশগ্রহনকারীদের পরীক্ষার

দিল্লির নিজামউদ্দিনের তাবিলঘি জামাতের ধর্মীয় সমাবেশ করোনা সংক্রমণের অন্যতম কারণ হয়ে উঠেছে। এই অনুষ্ঠানে যোগ দেওয়া কাশ্মীর এবং তামিলনাড়ুর দুই বাসিন্দার মৃত্যু হয়েছে করোনা ভাইরাসে। তারপরেই সেই ধর্মীয় সমাবেশে যোগদানকারীদের খোঁজ শুরু হয়েছে। এই ধর্মীয় সমাবেশে মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, মায়ানমার, নেপাল এবং থাইল্যান্ডের অনেকেই অংশ নিয়েিছলেন। সেখান থেকেই করোনা সংক্রমণ ছড়িয়েছে বলে আশঙ্কা করা হচ্ছে। প্রায় ২০০০ জনকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

এই রাজ্যেও ৩৩ জন বািসন্দা এই ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। তাঁদের চিহ্নিত করে সকলের করোনা পরীক্ষা করানোর সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার। রাজ্যের স্বরাষ্ট্রসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন এঁদের সকলকেই চিহ্নিত করে কোয়ারেন্টাইনে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে। সেই সঙ্গে করোনা পরীক্ষা করানোরও নির্দেশ দেওয়া হয়েছে। এখনও পর্যন্ত দিল্লির নিজামউদ্দিনে অংশগ্রহনকারী ৬ জনের মৃত্যু হয়েছে করোনা ভাইরাসে।

English summary
Those are from Bengal participate in Nizamuddin Programme will under go coronavirus test
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X