• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এ বছর নিউ নর্মালে নিরাপদে পুজো দেখুন দ্য পুজো অ্যাপে

এ বছর করোনা সঙ্কটে পুজো হচ্ছে ঠিকই। কিন্তু নিউ নর্মালে অনেক বিধি–নিষেধ মেনে। অনেক পুজো প্রেমীরাই এ বছর পুজো মণ্ডপে না গিয়ে বাড়িতে বসে পুজো দেখা উপভোগ করতে চান। এরকম সময়ে এমনই এক অ্যাপ নিয়ে হাজির হয়েছেন শহরের দুই তরুণ প্রজন্ম। বাড়িতে বসেই পুজো দেখার ব্যবস্থা করে ফেলেছেন তাঁরা।

এ বছর নিউ নর্মালে নিরাপদে পুজো দেখুন দ্য পুজো অ্যাপে

এখন তো সবকিছুই ভার্চুয়াল। বিশেষ করে মহামারি পরিস্থিতিতে টাকা লেনদেন থেকে শুরু করে অনলাইন শপিং সবই এখন ইন্টারনেটে। তাই পুজোর সময়ও বাড়িতে বসে অনলাইনে পুজো দেখার মজা উপভোগ করুন। ডব্লিউডব্লিউডব্লিউ ইপুজো ডট অ্যাপ সেরকমই একটি অ্যাপ্লিকেশন। যেখানে শহরের কোন মণ্ডপ কিভাবে সেজে উঠেছে, দুর্গা প্রতিমা কেমন হয়েছে তা সবই জানা যাবে এক ক্লিকে। যাকে বলে শহরের পুজো দেখার সেরা ঠিকানা।

এই অ্যাপ প্রস্তুতকারক দুই তরুণ জানিয়েছেন, কম্পিউটার ও মোবাইল স্ক্রিন দু’‌ভাবেই পুজো দেখার সুযোগ পাবে শহরবাসী। এই অ্যাপে রয়েছে বিভিন্ন ধরনের ফিচার। যার মধ্যে একটি হল জাইরো মোড। এই মোডে পুজো দেখার মজাই আলাদা, মোবাইল স্ক্রিন যেভাবে ঘুরিয়ে দেখতে পারবেন মণ্ডপের সমস্ত খুঁটিনাটি। এছাড়াও রয়েছে ভিয়ার মোড, অ্যাপে ভিযার মোড বেছে ফোনটকে ভিযার বক্সে ঢুকিয়ে দিলেই আপনার মনে হবে আপনি মণ্ডপেই বসে রয়েছেন। যেভাবে খুশি সেভাবে ঘুরিয়ে ফিরিয়ে, যতক্ষণ ইচ্ছা এবং আপনার সময় অনুযায়ী আপনি পুজো দেখুন। এই অ্যাপে ২০১৩ সাল থেকে কলকাতা শহরের পুজো রয়েছে। আপনি কোন বছরের পুজো দেখবেন তা বাছাই করে নিতে পারবেন। এ বছরের বাছাই করা ৫০টি পুজো এই অ্যাপে দেওয়া হবে, তখন সেগুলো দেখতে পারবেন। অনেকেই এই পুজোর সময় প্রবাস থেকে কলকাতায় আসতে পারেননি, তাঁদের জন্য এই অ্যাপ একেবারে আদর্শ।

Positive Story : পশ্চিম মেদিনীপুরঃ রাজ্যে আয়ুষ্মান প্রকল্প রূপায়ণ নিয়ে সবুজ সঙ্কেত মুখ্যমন্ত্রীর

English summary
this year see puja safely in new normal on the puja app
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X