• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাউথ ব্লকেও এবার করোনা হানা, আক্রান্ত প্রতিরক্ষা সচিব রাজীব কুমার

  • |

প্রত্যহই দেশে একলাফে অনেকটাই বাড়ছে করোনা সংক্রমণ। বর্তমানে দেশের একের পর এক সরকারি দফতরেও হানা দিচ্ছে করোনা। এবার সোজা প্রতিরক্ষা মন্ত্রকের সদর দফতরে থাবা বসালো এই প্রাণঘাতী কোভিড-১৯। করোনা আক্রান্ত হলেন হলের ভারতের প্রতিরক্ষা সচিব অজয় কুমার। সূত্রের খবর, অজয় কুমারই প্রথম উচ্চপদস্থ কেন্দ্রীয় সরকারি আমলা যিনি করোনায় আক্রান্ত হয়েছেন।

সাউথ ব্লকেও এবার করোনা হানা, আক্রান্ত প্রতিরক্ষা সচিব রাজীব কুমার

বুধবার তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে বলে জানা যায়। এই ঘটনার পরেই সাউথ ব্লকে রাইসিনা হিলসে প্রতিরক্ষা মন্ত্রকের সদর দফতরে কমপক্ষে ৩৫ জনকে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে বলে জানা যাচ্ছে। এদিকে প্রতিরক্ষা সচিব আক্রান্ত হওয়ার পর থেকেই প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং কার্যালয়ে আসেননি বলে খবর।

অন্যদিকে এখনও পর্যন্ত সরকারিভাবে এই বিষয়ে প্রতিরক্ষামন্ত্রক কোনও বিবৃতি দেয়নি বলেই জানা যাচ্ছে। তবে সূত্রের মারফত খবর, অজয় কুমার এখন অনেকটাই সুস্থ আছেন। হাসপাতালের বদলে আপাতত হোম কোয়ারেন্টাইনেই আছেন প্রতিরক্ষা মন্ত্রকের এই উচ্চপদস্থ আধিকারিক। তবে বর্তমানে সাউথ ব্লকের একটা বড় অংশ সিল করে দেওয়া হয়েছে বলে খবর। প্রতিরক্ষা সচিব যে অংশ থেকে কাজকর্ম চালাতেন সেখানে পুরোদমে স্যানিটাইজেশনের কাজ চলেছে বলে জানা যাচ্ছে।

৯ ই জুন অমিতের ভার্চুয়াল সভায় বাংলা নিয়ে বলবেন বিজেপির ৫ নেতা

'ভারতের সংস্কৃতি এরকম নয়', কেরলে হাতির নৃশংস খুনের 'শাস্তি' নিয়ে কোমর কষছে কেন্দ্র

English summary
Coronavirus infection of the Ministry of Defense, infected high-ranking bureaucrats
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X