Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পাঁচশোটি গাড়ি চুরি করে চেহারা বদল চোরের, শেষরক্ষা হল না তাতেও

  • Posted By:
Subscribe to Oneindia News

একই চোরের দুটি মুখ। ধরতে গিয়ে নাজেহাল অবস্থা পুলিশের। পাঁচশোটি গাড়ি চুরি করে গত পাঁচবছর ধরে পুলিশের চোখে ধুলো দিয়ে ঘুরে বেড়াচ্ছিল কুনাল নামের সেই চোর। সৌজন্যে প্লাস্টিক সার্জারি। মুখে প্লাস্টিক সার্জারি করে পুরো আদল বদলে নিয়েছিল সে।

পাঁচশোটি গাড়ি চুরি করে প্লাস্টিক সার্জারি চোরের, তারপর কী হল

নতুন করে আরও একবার প্লাস্টিক সার্জারি করার চেষ্টায় ছিল সে। তবে তার আগেই পুলিশের জালে ধরা পড়েছে সে। কুনালের আর এক নাম তনুজ। দিল্লি ও আশপাশের এলাকার পাঁচশোটি গাড়ি চুরির ঘটনায় যুক্ত সে। এতদিন ধরে দিল্লি পুলিশের রাতের ঘুম ছুটিয়ে গত ১৩ অক্টোবর ধরা পড়েছে সে।

কুনালকে জেরা করে তার দুই সঙ্গী ইরশাদ ও মহম্মদ শাদাবের খোঁজ পায় পুলিশ। দুজনকেই গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ১২টি চুরি যাওয়া গাড়ি উদ্ধার হয়েছে।

পুলিশকে কুনাল জানিয়েছে, প্রথমে ছোটখাটো চুরি করলেও ১৯৯৭ সাল থেকে বাড়িতে চুরি করা শুরু করে সে। তারপরে যোগাযোগ বাড়তে থাকলে গাড়ি চুরির দলে যোগ দেয় কুনাল। গাড়ি চুরির মোটা টাকায় বিলাসবহুল জীবনযাপন করতে শুরু করে। পরে মাদক সেবনেও অভ্যস্ত হয়।

২০১২ সালে তনুজ থেকে কুনাল নাম বদলে নেয় সে। সেইবছরই প্লাস্টিক সার্জারি করে চেহারাও বদলে ফেলে এই সুপার চোর। গত ১৩ অক্টোবর পুলিশের কাছে খবর আসে কুনাল কলকাজি এলাকায় গাড়ি চুরি করতে আসছে। সেখানে গিয়ে ওঁত পেতে পুলিশ তাকে গ্রেফতার করার পরই আরও একটি পরিচয় সামনে আসে। পরে দেখা গিয়েছে মোট ৬২টি মামলায় কুনাল ফেরার রয়েছে। এমন অদ্ভূত চোরকে ধরতে পেরে তাজ্জব পুলিশ কর্তারাও।

English summary
Thief involved in 500 car thefts got plastic surgery to evade Delhi cops
Please Wait while comments are loading...