• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তাঁরাই দেশের খাদ্য যোদ্ধা, কৃষক আন্দোলনকে সমর্থন করে টুইট প্রিয়াঙ্কা চোপড়ার

কৃষক আন্দোলনের পাশে এসে দাঁড়ালেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। রবিবার প্রিয়াঙ্কা অভিনেতা–গায়ক দিলজিত দোসাঁঝের একটি টুইটকে সমর্থন করে এবং কেন্দ্রের নতুন কৃষি আইন সম্পর্কে কৃষকদের উদ্বেগকে জরুরিভাবে সমাধান করার জন্য সরকারকে আহ্বান করেছেন।

তাঁরাই দেশের খাদ্য যোদ্ধা, কৃষক আন্দোলনকে সমর্থন করে টুইট প্রিয়াঙ্কা চোপড়ার

কৃষক আন্দোলনে ধর্মনিরপেক্ষতার রঙ চড়িয়েছে পাঞ্জাবিরা এ সংক্রান্ত দিলজিতের একটি টুইটকে উদ্ধৃত করে প্রিয়াঙ্কা টুইটে লেখেন, '‌আমাদের কৃষকরা দেশের খাদ্য যোদ্ধা। তাঁদের ভয় কমানো দরকার। তাঁদের প্রত্যাশা পূরণ করা দরকার। এক সমৃদ্ধ গণতন্ত্র হিসেবে এই সঙ্কট খুব তাড়াতাড়ি মিটে যাবে তা আমাদের নিশ্চিত করা উচিৎ।’‌ সরকারকে সমর্থন না করে প্রিয়াঙ্কা কৃষকদের আন্দোলনকে সমর্থন করেছেন, যা খুব কম বলিউড তারকাদের মধ্যে এই সাহস দেখতে পাওয়া যায়। দেশের সামাজিক ইস্যু নিয়ে কখনই কোনও বলিউড তারকা সরকারের রোষের মুখে পড়তে চান না বলে কোনওভাবেই এর মধ্যে নিজেকে জড়ান না। তবে প্রিয়াঙ্কা চোপড়ার এই সমর্থন টুইটের প্রশংসা করেছেন নেটিজেনরা।

গত সপ্তাহে দিলজিত ও কঙ্গনার মধ্যে টুইটারেই বাক যুদ্ধের সূচনা হয়। কঙ্গনার একটি ভুল টুইটের জন্য দিলজিত তাঁকে একহাত নেন। তাতে কঙ্গনাও দমে না গিয়ে দিলজিতকে দু–চার কথাও শুনিয়ে দেন। প্রসঙ্গত, শনিবার কৃষকদের সঙ্গে কেন্দ্রের আলোচনায় সরকার ব্যর্থ হয়েছে কৃষকদের মন গলাতে। দিল্লির বাইরে হাজার হাজার কৃষক কৃষি আইন সংস্কারের জন্য আন্দোলন করছেন। বুধবার তাঁরা ফের কেন্দ্রের সঙ্গে এ নিয়ে আলোচনায় বসবেন।

কলকাতাঃ ধর্মঘটের সমর্থনে আগামীকাল পার্কসার্কাস থেকে গড়িয়াহাট পর্যন্ত মিছিল করবে কংগ্রেস

'বাহুবলী রাজনীতির আমদানী করছে বিজেপি', উত্তরকন্যা অভিযান নিয়ে দিলীপ-কৈলাশদের আক্রমণ পার্থর

English summary
Priyanka Chopra tweeted in support of the farmers movement
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X