'পদ্মাবতী' বিতর্ক উস্কে বনশালীকে নিয়ে এই চাঞ্চল্যকর মন্তব্য যোগীর

  • Posted By:
Subscribe to Oneindia News

'পদ্মাবতী' ছবিটির মুক্তি রোখার জন্য ক্রমাগতই বিক্ষোভের আগুনের তাত বাড়ছে। ছবির বেশ কিছু দৃশ্য নিয়ে আপত্তি উঠছে। রাজপুত কার্নি সেনার বিক্ষোভের পর ধীরে ধীরে এই বিতর্কে মুখ খুলে 'পদ্মাবতী' ছবির শিবিরকে কড়া ভাষায় আক্রমণ করছেন বিজেপি নেতারা। বিজেপি শাসিত মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের পর এবার উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও এই বিতর্ক নিয়ে মুখ খুললেন।

'পদ্মাবতী' বিতর্ক উস্কে বনশালীকে নিয়ে এই চাঞ্চল্যকর মন্তব্য যোগীর

[আরও পড়ুন:'পদ্মাবতী'-র আপত্তিকর দৃশ্য ছেঁটে ফেলা নিয়ে যা জানাল সুপ্রিমকোর্ট]

এক সর্বভারতীয় চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে যোগী আদিত্যনাথ জানিয়েছেন, 'কারোরই আইনকে হাতে তুলে নেওয়া উচিত নয়। সে বনশালীই হোক আর অন্য কেউই হোক।

যাঁরা হত্যার হুমকি দিচ্ছেন তাঁরা যেমন দোষী তেমন ভাবেই বনশালীও মানুষের অনুভূতিকে আঘাত করার জন্য সমান দোষী'। একধাপ এগিয়ে যোগী আদিত্যনাথ জানান, যাঁরা আইন হাতে নিচ্ছেন তাঁদের বিরুদ্ধে যেমন ব্যবস্থা নেওয়া হবে তেমনই ছবি নির্মাতাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, শুধু বিজেপি শাসিত রাজ্যের মুখ্যমন্ত্রীরাই নন, কংগ্রেস শাসিত পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরিন্দর সিংও ইতিহাস বিকৃতির অভিযোগ তুলে 'পদ্মাবতী' ছবির নির্মাতাদের কটাক্ষ করেছেন। এর আগে, ছবি মুক্তি বন্ধের আবেদন জানিয়ে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রকের কাছে আবেদন জানায় মেওয়ারের রাজপরিবার। অন্যদিকে বিক্ষোভে সামিল রাজপুত সম্প্রদায় ঘটনার জেরে দীপিকা ও বনশালীর মাথার দাম ঘোষণাও করে।

English summary
There should be action against Sanjay Leela Bhansali as well says adityanath
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.