• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রতিষ্ঠা দিবসে দলীয় তেরঙ্গা উত্তোলনের আগেই খুলে পড়ল কংগ্রেস সভানেত্রীর হাতে, ভাইরাল ভিডিও

Google Oneindia Bengali News

একী কাণ্ড! আজ কংগ্রেসের ১৩৭ তম প্রতিষ্ঠা দিবস। কংগ্রেসের প্রতিষ্ঠা দিবসের শুরুর আগেই ঘটল বিপত্তি। কংগ্রেসের সভানেত্রী সোনিয়া গান্ধীর হাতে দলীয় পতাকা উত্তোলনের সময় তেরঙ্গা খুলে পড়ল। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ছড়িয়ে গেছে।

কংগ্রেসের ১৩৭ তম প্রতিষ্ঠা দিবস

কংগ্রেসের ১৩৭ তম প্রতিষ্ঠা দিবস

আজ , কংগ্রেসের ১৩৭ তম প্রতিষ্ঠা দিবস। যেটি নয়াদিল্লির কংগ্রেসের হেডকোয়ার্টারে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। আর সেখানেই ঘটে গেল এই বিপত্তি। পতাকা উত্তোলনে আসেন সোনিয়া গান্ধী। এছাড়াও সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দলের কোষাধক্ষ্য পবন বনসাল এবং সাধারণ সম্পাদক কেসি ভেনুগোপালও। ছিলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী, প্রিয়াঙ্কা গান্ধী বঢরাও।

ভিডিও ভাইরাল

আচমকাই পতাকা উত্তোলনের সময়ই ঘটে যায় বিপত্তি। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ভাইরাল হয়ে যায়। ভিডিওটিতে স্পষ্ট দেখা যায়, কংগ্রেসের সভানেত্রী পতাকার দড়িতে দু'বার সজোরে টান দিয়েও পতাকা উত্তোলন করতে পারলেন না। আর সজোরের টানেই সেই পতাকা পড়ে গেল। তবে পরে দলের এক কর্মী পতাকাটি ওড়ান।

কী বললেন কংগ্রেস নেত্রী?

কী বললেন কংগ্রেস নেত্রী?

পতাকা উত্তোলনের পর শুরু হয় বাকি অনুষ্ঠান। কংগ্রেস নেত্রী এদিন একটি ভিডিওয় দলের নেতা-কর্মীদের কংগ্রেসের প্রতি একাগ্রতা-সহ ঐক্যবদ্ধ ভাবে কাজ করার বার্তা দেন। তিনি বলেন, "কিছু বিশেষ নিঃস্বার্থ ব্যক্তিত্বের অনুপ্রেরণায় তৈরি আমাদের প্রতিষ্ঠানের মূল্যবোন, আদর্শ ও ভাবমূর্তি। তাই আজকের দিনে আমরা ফের দলের প্রতি নিষ্ঠা ও আত্মত্যাগের শপথ নিই।"

তোপ দাগেন মোদী সরকারকে

তোপ দাগেন মোদী সরকারকে

তারপর সোনিয়া গান্ধী মোদী সরকারের বিরুদ্ধে তোগ দাগেন। তিনি বলেন, দুঃসাহসিক ভাবে গণতন্ত্রকে নষ্ট করা হচ্ছে। ইতিহাসে তুলে আনা হচ্ছে অযোগ্য কিছু ব্যক্তির নাম। দেশজুড়ে হিংসা, কুসংস্কার ছড়িয়ে দেওয়া হচ্ছে। যা ভারতের সার্বভৌমত্ব এবং সমাজের উপর অত্যন্ত খারাপ প্রভাব ফেলছে বলে দাবি করে করেন কংগ্রেসের নেত্রী সোনিয়া গান্ধী। সঙ্গে এও স্পষ্ট করে দেন, এই সবকিছুর বিরুদ্ধেই লড়াই জারি রাখবে তাঁদের দল।


English summary
the video of the flag falling from the hands of sonia gandhi is viral
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X