• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'নেটফ্লিক্স নয়, টোল ফ্রি নম্বরটি বিজেপির', সাফ জানালেন অমিত শাহ

কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়াতে একটি নম্বর ছড়িয়েছে। সেটাকে নেটফ্লিক্স ভিডিও স্ট্রিমিং অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন নম্বর বলে চাউর করা হচ্ছিল। তবে আজ অমিত শাহ স্পষ্ট জানিয়ে দেন নম্বরটি বিজেপির টোল ফ্রি নম্বর যাতে ফোন করে সাধারণ মানুষ সিএএ-র প্রতি তাদের সমর্থন ব্যক্ত করতে পারেন। এই নম্বরটা নেটফ্লিক্সের নয়।

দিল্লির বুথ কারযকর্তা সম্মেলনে অমিত শাহ

দিল্লি নির্বাচনের নির্ঘণ্ট বাজতেই রাজধানীতে বিশাল সভা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এবারে সেই পথে হেঁটে দিল্লি নির্বাচনকে মাথায় রেখে বুথ পর্যায় সব কার্যকর্তাদের নিয়ে সম্মেলন করলেন অমিত শাহ। আজকের সম্মেলনে উপস্থিত ছিলেন দলের কার্যকরী সভাপতি জেপি নাড্ডাও। সেখানেই আজ নাগরিকত্ব সংশোধন আইন প্রসঙ্গে বিরোধীদের এক হাত নেন অমিত শাহ। পাশাপাশি টোলফ্রি নম্ব নিয়ে চালু হওয়া এই নতুন বিতর্ক নিয়ে স্পষ্ট মন্তব্য করেন স্বাররাষ্ট্রমন্ত্রী।

অমিত শাহের বক্তব্য

স্বরাষ্ট্রমন্ত্রী এই বিষয়ে বলেন, 'গতকাল থেকে আমি দেখছি যে গুজব রটানো হচ্ছে যে আমাদের একটি টোল ফ্রি নম্বর যেটা কি না সিএএ-র সমর্থন আদায় করার জন্য, সেটি নেটফ্লিক্স নামক একটি চ্যানেলের। আমি বিষয়টি স্পষ্ট করতে চাই যে এই নম্বরটি নেটফ্লিক্সের নয়। বরং এটি বিজেপির টোল ফ্রি নম্বর।'

বিজেপির টোল ফ্রি নম্বর

বিজেপির টোল ফ্রি নম্বর

নয়া নাগরিকত্ব আইনের সমর্থনের জন্য জনমত জানতে গত ৩রা জানুয়ারি বিজেপি কর্তৃক একটি টোল-ফ্রি নম্বর প্রকাশ করা হয়। ৪ঠা জানুয়ারির মধ্যে সেই নম্বর অনেকের মোবাইলে ঘুরতেও শুরু করে। সোশ্যাল মিডিয়াতে ৮৮৬৬২৮৮৬৬২ নম্বরটি প্রকাশ করে কয়েকজন মন্ত্রী নাগরিকত্ব সংশোধনী আইন বা সিএএ এর সপক্ষে জনগণকে একটি মিসডকলের মাধ্যমে সমর্থন জানানোর আহ্বানও জানান।

আগামীকাল তিনদিনের সফরে গঙ্গাসাগরের মমতা
ভাইরাল হয়ে ঠাট্টার বিষয়ে পরিণত হয় টোল ফ্রি নম্বরটি

ভাইরাল হয়ে ঠাট্টার বিষয়ে পরিণত হয় টোল ফ্রি নম্বরটি

কিন্তু এই নম্বর ভাইরাল হওয়ার সাথে সাথেই উঠছে একাধিক প্রশ্ন৷ হচ্ছে জল ঘোলাও। দেখা যাচ্ছে, টুইটারে, সোশ্যাল মিডিয়ায় ওই একই নম্বর পোস্ট করে ব্যবহারকারীরা দাবি করছেন, ৮৮৬৬২৮৮৬৬২ এই নম্বরে মিসড কলের মাধ্যমে পাওয়া যাচ্ছে নেটফ্লিক্সের ফ্রি সাবস্ক্রিপশন। অন্যদিকে এই নম্বর ভাইরাল হয়েছে আরও বিভিন্ন পরিসরে। কোথাও 'সেক্স চ্যাট' আবার কোথাও 'ব্যাঙ্ক অ্যাকাউন্টে ১৫ লক্ষ টাকা পেতে চান ফোন করুন' বলে প্রকাশ্যে এসেছে ওই একই নম্বর। এরপরেই জনগণের কাছে নম্বরটি একটি ঠাট্টার বিষয়ে পরিণত হয়।

English summary
the toll free number viral in social media belongs to bjp and not netflix said amit shah
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X