• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জোর ধাক্কা খেল উদ্ধবের সরকার! সুপ্রিমকোর্টের নির্দেশে মুক্তি পেলেন অর্ণব গোস্বামী

মুক্তি পেলেন অর্ণব গোস্বামী। সুপ্রিমকোর্টের নির্দেশে এদিন ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে অন্তর্বর্তীকালীন জামিনে ছাড়া পেলেন রিপাবলিক টিভির এডিটর-ইন-চিফ। অর্ণব গোস্বামীর গ্রেফতারি নিয়ে বেশ কয়েকদিন ধরেই তোলপাড় হচ্ছিল দেশের বিভিন্ন প্রান্ত। এমনকী অসমের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনওয়ালও এই বিষয়ে ফোন করেছিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে।

গোস্বামীর হয়ে এদিন আদালতে সওয়াল করেন সালভে

গোস্বামীর হয়ে এদিন আদালতে সওয়াল করেন সালভে

অর্ণব গোস্বামীর হয়ে এদিন আদালতে এই গ্রেফতারির বিরোধিতা করে সওয়াল করেন হরিষ সালভে। তিনি জিজ্ঞাসা করেন, যদি এরপর কোনও ব্যক্তি নিজের আত্মহত্যার জন্যে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর নাম বলে দিয়ে যান, তাহলে তাঁকেও গ্রেফতার করা হবে? আমি জানতাম প্রমাণ ছাড়া কাউকে গ্রেফতার করা যায় না।

বম্বে হাইকোর্ট অর্ণবের জামিনের আবেদন খারিজ হয়েছিল

বম্বে হাইকোর্ট অর্ণবের জামিনের আবেদন খারিজ হয়েছিল

এর আগে বম্বে হাইকোর্ট তাঁর জামিনের আবেদন খারিজ করে দিয়েছিল৷ যার বিরোধিতা করে সুপ্রিম কোর্টে গিয়েছিলেন রিপাবলিক টিভির এডিটর-ইন-চিফ অর্ণব গোস্বামী৷ সোমবার তাঁর অন্তর্বর্তীকালীন জামিনের আবেদন খারিজ করে দেয় বম্বে হাইকোর্ট। সেই রায়কে চ্যালেঞ্জ জানিয়ে সুপ্রিম কোর্টে গিয়ে শেষ পর্যন্ত মুক্তি পেলেন অর্ণব৷

আত্মহত্যায় প্ররোচনার দায়ে গ্রেফতার

আত্মহত্যায় প্ররোচনার দায়ে গ্রেফতার

২০১৮ সালে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলায় ৪ নভেম্বর অর্ণব গোস্বামীকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। ২০১৮ সালে আলিবাগে ৫৩ বছর বয়সি ইন্টিরিয়র ডিজ়াইনার আনভে নায়েক এবং তাঁর মা কুমুদ নায়েক আত্মহত্যা করেন। সুইসাইড নোটে আনভে লিখেছিলেন, অর্ণব গোস্বামী ও আরও দু'জন তাঁর পাওনা ৫.৪০ কোটি টাকা দেননি৷ যার জেরে আর্থিক সংকটের মধ্যে পড়তে হয় তাঁদের।

এক সপ্তাহ পর মুক্তি পেলেন অর্ণব গোস্বামী

এক সপ্তাহ পর মুক্তি পেলেন অর্ণব গোস্বামী

২০২০ সালের মে মাসে আনভে নায়েকের মেয়ে আদন্যা নায়েক অভিযোগ করেছিলেন, আলিবাগ পুলিশ এই মামলার তদন্ত করেনি। এরপরই মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ এই মামলায় সিআইডি তদন্তের ঘোষণা করেন। অনিল দেশমুখ এরপর বলেছিলেন, 'অদন্যা অভিযোগ করেছিলেন, আলিবাগ পুলিশ অর্ণব গোস্বামীর চ্যানেল থেকে বকেয়া পাওনা পরিশোধের অভিযোগের তদন্ত করেনি।' নতুন করে মামলা শুরুর পর ৪ নভেম্বর অর্ণব গোস্বামীকে গ্রেফতার করে মুম্বই পুলিশ৷ এর এক সপ্তাহ পর এদিন তিনি মুক্তি পেলেন।

অবশেষে সুপ্রিম কোর্টে গিয়ে জামিন পেলেন অর্ণব গোস্বামী

পাটনার মসনদে কে? সব জল্পনা উড়িয়ে বিহারের পরবর্তী মুখ্যমন্ত্রীর নাম জানালেন মোদী

English summary
The Supreme Court orders release of Republic TV editor Arnab Goswami on interim bail
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X