• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ডলার সাপেক্ষে আরও ১০ পয়সা কমে সর্বকালীন সর্বনিম্ন মূল্যে নামল রুপি

  • |
Google Oneindia Bengali News

শেষ দু'মাসে ডলার সাপেক্ষে বারেবারে কমেছে ভারতীয় মুদ্রার দাম৷ এমনকি গত মঙ্গলবার ৭৭.৬৯ এ নেমে এসে সর্বকালীন সর্বনিম্ম হওয়ার রেকর্ডও গড়েছিল ভারতীয় মুদ্র রুপি৷ তারপর বুধবার ৭৭.৬২ এ শেষ করেছিল ভারতীয় মুদ্রা! এবার সেখান থেকে আরও ১০ পয়সা কমে ৭৭.৭২ এ স্থির হল রুপি!

ডলার সাপেক্ষে আরও ১০ পয়সা কমে সর্বকালীন সর্বনিম্ন মূল্যে নামল রুপি

অভ্যন্তরীণ ইক্যুইটিগুলির একটি নেতিবাচক প্রবণতা এবং অবিরাম বিদেশী তহবিলের বাইরে চলে যাওয়া ভারতীয় মুদ্রার দাম কমিয়েছে! আন্তঃব্যাংক বৈদেশিক মুদ্রার বাজারে, রুপি গ্রিনব্যাকের সামনে ৭৭.৭২-এ খোলে এবং শেষ পর্যন্ত ৭৭.৭২-এ স্থির হয়। অন্যদিকে ট্রেডিং সেশনের সময়, রুপি ৭৭.৭৬ ( অভ্যন্তরীণ সর্বনিম্ন) এবং ৭৭.৬৩-র (আভ্যন্তরীন সর্বোচ্চ) মার্জিন স্পর্শ করেছে। এর আগে বুধবার, রুপি ১৮পয়সা কমে ৭৭.৬২ এ বন্ধ হয়েছিল। সম্প্রতি অভ্যন্তরীণ এবং বৈশ্বিক ইক্যুইটিগুলিতে ভালো বিক্রি হওয়া সত্ত্বেও রুপি একটি সংকীর্ণ পরিসরে এসে আটকে গিয়েছে!

 যুদ্ধের প্রভাব ভারতের অর্থনীতিতে, গত বছরের তুলনায় কমল অর্থনৈতিক বৃদ্ধি যুদ্ধের প্রভাব ভারতের অর্থনীতিতে, গত বছরের তুলনায় কমল অর্থনৈতিক বৃদ্ধি

মতিলাল ওসওয়াল ফিনান্সিয়াল সার্ভিসেসের ফরেক্স ও বুলিয়ন বিশ্লেষক গৌরাঙ্গ সোমাইয়া বলেছেন, সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্র থেকে প্রকাশিত অর্থনৈতিক সংখ্যা আশাকৃত সংখ্যার চেয়ে কম হওয়ার পরে ডলারও কিছুটা নেমেছে। ডলার সূচক, যা ছ'টি মুদ্রার সামনে গ্রিনব্যাকের শক্তির পরিমাপ করে সেটি ০.২৮ শতাংশ কমে ১০৩.৫১ এ ট্রেড করছে। অন্যদিকে গ্লোবাল অয়েল বেঞ্চমার্ক ব্রেন্ট ক্রুড ফিউচার ব্যারেল প্রতি ১.৮৭ শতাংশ কমে ১০৭.০৭ (আমেরিকান ডলার) তে পৌঁছেছে । ৩০শেয়ারের বিএসই সেনসেক্স ১৪১৬.৩০ পয়েন্ট বা ২.৬১ শতাংশ কমে ৫২৭৯২.২৩ এ থেমেছল৷ আবার এনএসই নিফটি ৪৩০.৯০ পয়েন্ট বা ২.৬৫ শতাংশ কমে ১৫৮০৯.৪০ এ দাঁড়িয়েছে।

English summary
The rupee depreciated further by 10 paise against the dollar, hitting an all-time low value
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X