• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

১৪ এপ্রিল বা তার আগে কাটা টিকিট বাতিলের সিদ্ধান্ত নিল রেল!‌ জানুন কারণ

Google Oneindia Bengali News

মঙ্গলবার ভারতীয় রেলের পক্ষ থেকে ঘোষণা করে জানানো হয়েছে যে ১৪ এপ্রিল বা তার আগে নিয়মিত ট্রেনের সব টিকিট বাতিল করে দেওয়া হয়েছে এবং টিকিট বাতিলের অর্থ রেলের পক্ষ থেকে দিয়ে দেওয়া হবে বলে জানা গিয়েছে।

১৪ এপ্রিল বা তার আগে কাটা টিকিট বাতিলের সিদ্ধান্ত নিল রেল!‌ জানুন কারণ


২২ জুনের নির্দেশে রেলের পক্ষ থেকে বলা হয়, '‌এটা সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে ১৪ এপ্রিল বা তার আগে নিয়মিত ট্রেনের বুকিং বাতিল করে দেওয়া হয়েছে এবং টিকিট বাতিলের পুরো টাকা ফেরত দিয়ে দেওয়া হবে।’‌ করোনা ভাইরাস মহামারির জন্য দেশজুড়ে লকডাউন ছিল এবং ২৫ মার্চ থেকেই যাত্রীবাহী, এক্সপ্রেস ও মেইল ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। ১ মে থেকে শুধুমাত্র বিশেষ শ্রমিক ট্রেন চলাচল করে।

ভারতীয় রেলের পক্ষ থেকে জানানো হয়েছে ৩০ জুন পর্যন্ত ট্রেন পরিষেবা বন্ধ রাখা হবে। তাই ১৪ মে নিয়মিত ট্রেনের সব টিকিটও বাতিল করা হয় ও পুরো টাকা ফেরত দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। লকডাউনের সময়কালে এই টিকিটগুলি বুক করা হয়েছিল, সেই সময় রেলের পক্ষ থেকেই জুন মাসে পরিষেবা শুরু হওয়ার কথা বলা হয়েছিল। এর পাশাপাশি রেলের পক্ষ থেকে ১৫ জোড়া বিশেষ এসি ট্রেন ১২ মে ও ২০০টি টাইম–টেবিল ট্রেন ১ জুন থেকে শুরু করার কথা জানানো হয়েছিল।

শ্যামাপ্রসাদকে শ্রদ্ধা জানাতে গিয়ে আচমকা জ্ঞান হারালেন বিজেপি নেত্রী সাধ্বী প্রজ্ঞাশ্যামাপ্রসাদকে শ্রদ্ধা জানাতে গিয়ে আচমকা জ্ঞান হারালেন বিজেপি নেত্রী সাধ্বী প্রজ্ঞা

Recommended Video

৩১ এ জুলাই পর্যন্ত বন্ধ শিক্ষাপ্রতিষ্ঠান, তাড়াহুড়ো নয়,বার্তা শিক্ষামন্ত্রীর

English summary
Indian Railways has decided to cancel train tickets on or before April 14 because they were booked during the lockdown,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X