• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অনলাইন গেমের জের! টোকেন নিয়ে অশান্তি, ভাইয়ের হাতে খুন ভাই

Google Oneindia Bengali News

বর্তমানে মোবাইল ছাড়া যুব সমাজ যেন কিছুই ভাবতে পারে না। এই মোবাইলের যেমন ভালোদিক রয়েছে সেই সঙ্গে অনেক খারাপ দিকও। অধিকাংশও মানুষ অর্থাৎ বাচ্ছা থেকে বয়স্ক সকলেই অনলাইন গেমের প্রতি আসক্ত। এই গেম খেলতে শুরু করলে সবাই যেন নিজের হিতাহিত জ্ঞান হারিয়ে ফেলে। তারা কি করছে আর কি করছে না সেটা বুঝতে পারে না। এই অনলাইন গেম খেলা নিয়ে মাঝে মধ্যে খবরে উঠে এসেছে নানান অশান্তির কথা। এবার এমনই এক ঘটনার সাক্ষী রইল রাজস্থানের নাগৌর জেলার লাডনুতে।

অনলাইন গেমের জের! টোকেন নিয়ে অশান্তি, ভাইয়ের হাতে খুন ভাই

জানা গিয়েছে, অনলাইন গেমিংয়ের পেমেন্টের টোকেন নিয়ে ঝগড়া শুরু হয়। এই অশান্তির জেরে এক ভাই ১২ বছরের আরেক ভাইকে শ্বাসরোধ করে খুন করে। ঘটনাটি চাপা দেওয়ার জন্য অভিযুক্ত খুন করার পর মৃতদেহটিকে একটি মাঠে পুঁতে দেয়। তারপর সোশ্যাল মিডিয়ায় মৃত চাচার কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মুক্তিপণের টাকা নিয়ে অনলাইন গেমগুলির জন্য পেমেন্ট টোকেন কেনার পরিকল্পনা করেছিল অভিযুক্তের। পুলিশ আরও জানিয়েছে, ছেলেটির আচমকাই নিখোঁজ হয়ে যায়। ৯ ডিসেম্বর ছেলেটির মামা থানায় গিয়ে ছেলেটিতে নিখোঁজ হওয়ার জন্য ডায়েরি করে। পুলিশের কাছে অভিযুক্তের মামা জানান, তার ভাগ্নে দীর্ঘদিন ধরে মোবাইলে PUBG ও অন্যান্য অনলাইন গেম খেলার প্রতি আসক্ত ছিল। আর ৯ তারিখ থেকে নিখোঁজ হয়ে যায়।

পুলিশ ঘটনার শুরু করলে জানতে পারে, অভিযুক্ত ছেলেটি তার অন্যান্য আত্মীয়দের সাথেও এই অনলাইন গেম খেলতো। পুলিশ ১৬ বছর বয়সী অন্য এক ভাইকে অভিযুক্তের ব্যাপারে জিজ্ঞাসা করলে সে বলে গেম খেলা নিয়ে দু’জনের মধ্যে টাকা নিয়ে ঝগড়া শুরু হয়।

অভিযুক্তকে পুলিশ গ্রেপ্তার করে। অভিযুক্ত পুলিশের কাছে জানায়, অনলাইন গেমিং টোকেন কেনার জন্য তার চাচাতো ভাইকে কিছু টাকা ধার দিয়েছিলেন, যা সে ফেরত পাননি। এনিয়ে ঝগড়া শুরু হলে সে রেগে গিয়ে চাচাতো ভাইকে খুন করে। তারপর সে অনলাইন গেমিংয়ের রিচার্জ টোকেন কেনার জন্য মুক্তিপণ চেয়েছিল।

English summary
One such incident was witnessed at Ladnu in Nagaur district of Rajasthan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X