• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাজেট অধিবেশন চলাকালীন ৩০ জানুয়ারি সর্বদলীয় বৈঠকের ডাক প্রধানমন্ত্রীর

সংসদে বাজেট অধিবেশন সম্পর্কিত আইনসভার এজেন্ডা পেশ করার সময়ই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভাপতিত্বে ৩০ জানুয়ারি সর্বদলীয় বৈঠক হবে বলে বুধবার জানিয়েছেন সংসদ বিষয়ক মন্ত্রী প্রহ্লাদ যোশী। তিনি এও জানান যে এই বৈঠক ভার্চুয়ালি হবে এবং সব দলের নেতাদের এই বৈঠকের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে।

বাজেট অধিবেশন চলাকালীন ৩০ জানুয়ারি সর্বদলীয় বৈঠকের ডাক প্রধানমন্ত্রীর

সুষ্ঠু কার্যকারিতা নিশ্চিত করতে প্রত্যেক সংসদীয় অধিবেশনের আগে প্রথাগত পদ্ধতি হিসাবে এই সর্বদলীয় বৈঠক অনুষ্ঠিত হয়। যদিও এ বছর ২৯ জানুয়ারি বাজেট অধিবেশন শুরু হওয়ার একদিন পরে এই বৈঠক হবে। যোশী বলেন, '‌সর্বদলীয় বৈঠক ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে, যেখানে বিরোধীদের পরামর্শও শুনবে সরকার।

কোভিড আবহে আগামী ২৯ জানুয়ারি থেকে সংসদে শুরু হবে বাজেট অধিবেশন, যা দু’‌টি ভাগে চলবে। ২৯ জানুয়ারি থেকে শুরু হয়ে বাজেট অধিবেশনের প্রথম পর্ব শেষ হবে ১৫ ফেব্রুয়ারি। আবার ৮ মার্চ শুরু হয়ে ৮ এপ্রিল শেষ হবে বাজেট অধিবেশনের দ্বিতীয় পর্ব। সংসদ সকালে রাজ্যসভা এবং সন্ধ্যায় লোকসভার সঙ্গে দুটি শিফটে বসবে। মঙ্গলবার লোকসভার অধ্যক্ষ ওম বিড়লা মহামারির মধ্যে বাজেট অধিবেশন অনুষ্ঠানের জন্য শীর্ষ সরকারী কর্মকর্তাদের নিয়ে একটি উচ্চ-পর্যায়ের বৈঠকের সভাপতিত্ব করেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে ২৩ তারিখ দেখা করবেন শুভেন্দু, শোভন, বৈশাখী, নবাগতদের সাথে বৈঠক

আম্ফান দুর্নীতি মামলায় ফের হাইকোর্টে ধাক্কা খেল রাজ্য

English summary
The Prime Minister called an all-party meeting during the budget session in Parliament
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X