• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌দেশজুড়ে করোনা ভাইরাসের লড়াই জোরদার করতে ভিডিও কনফারেন্সে বৈঠক করবেন রাষ্ট্রপতি

করোনা ভাইরাস নিয়ে উদ্বিগ্ন বাড়ছে দেশের। প্রায় প্রত্যেকদিনই দেশে বেড়ে চলেছে করোনা সংক্রমণের সংখ্যা। শুক্রবার দেশে করোনা পরিস্থিতি নিয়ে ভিডিও কনফারেন্সে বৈঠক করবেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ ও উপ–রাষ্ট্রপতি এম ভেঙ্কাইয়া নাইডু।

‌দেশজুড়ে করোনা ভাইরাসের লড়াই জোরদার করতে ভিডিও কনফারেন্সে বৈঠক করলেন রাষ্ট্রপতি

শুক্রবার গর্ভনর, লেফটেন্যান্ট গর্ভনর ও সব রাজ্যের প্রশাসন ও কেন্দ্রীয় অঞ্চলগুলির সঙ্গে ভিডিও কনফারেন্সে বৈঠক করবেন রামনাথ কোবিন্দ ও ভেঙ্কাইয়া নাইডু। বৈঠকের মূল বিষয়, করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইকে জোরদার করা। রাষ্ট্রপতি ভবন থেকে এক বিবৃতিতে বলা হয়েছে যে এটা এ ধরনের দ্বিতীয় কনফারেন্স হবে। প্রথম ভিডিও কনফারেন্স হয়েছিল ২৭ মার্চ, সেখানে দিল্লির লেফটেন্যান্ট গর্ভনর সহ আক্রান্ত রাজ্যের ১৪ জন গর্ভনরের সঙ্গে বৈঠক করেন রামনাথ কোবিন্দ। ওই ভিডিও কনফারেন্সে গর্ভনরদের তাঁদের অভিজ্ঞতার কথা জানাতে বলা হয়। গর্ভনর ও লেফটেন্যান্ট গর্ভনর ও প্রশাসকরা তাঁদের অভিজ্ঞতার কথাও জানাবেন।

বিবৃতিতে বলা হয়েছে, শুক্রবারের বৈঠকের এজেন্ডা রাজ্যগুলিতে কোভিড–১৯–এর স্থিতি, দুর্বল অংশগুলিকে কেন্দ্র করে রেড ক্রসের ভূমিকা এবং ইউনিয়ন ও রাষ্ট্রের প্রচেষ্টাকে পরিপূরক করতে নাগরিক সমাজ স্বেচ্ছাসেবী সংস্থা বেসরকারী ক্ষেত্রকে ভূমিকা নিতে বলা হবে।

English summary
This will be the second such conference, a statement issued by the Rashtrapati Bhavan said. In the first video-conference held on March 27, Delhi Lt Governor and 14 Governors -- from the worst hit areas -- were shortlisted to share their experiences
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X