• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা রুখতে নরবলি ওড়িশার মন্দিরে

  • |

প্রাণঘাতী করোনার টিকা আবিষ্কারে জন্য বিভিন্ন দেশে হিমশিম খাচ্ছেন বিজ্ঞানীরা তখন আবারও কুসংস্কারাচ্ছন্ন ভারতের ছবি দেখা গেল ওড়িশায়। সূত্রের খবর করোনার প্রকোপ ঠেকাতে এবার ওড়িশার মন্দিরে নরবলি দিলেন এক পুরোহিত। ইতিমধ্যেই এই ঘটনায় তাজ্জব সমাজের বিভিন্ন মহল। করোনা মহামারির মধ্যেও কুসষ্কার নিয়ে সরব হয়েচেন সমাজকর্মীরা।

করোনা রুখতে নরবলি ওড়িশার মন্দিরে

এদিকে মহামারি ঠেকাতেই দেবতাদের সন্তুষ্ট করতে ওই পুরোহিত বৃদ্ধ পুরোহিত স্থানীয় এক ব্যক্তির মুণ্ডুচ্ছেদ করেন বলে জানা যাচ্ছে। বুধবার রাতে ওড়িশার কটক জেলার নরসিংহপুর থানার বাঁধহুদার কাছে একটি মন্দিরে এই নারকীয় ঘটনা ঘটেছে বলে জানা যাচ্ছে। ভগবানের আদেশেই এই নরবলি দেওয়া হকয়েছে বলে জানান অভিযুক্ত পুরোহিত।

অভিযুক্ত পুরোহিত বছর ৭২-র সানসারি ওঝা বাঁধা মা বুধা ব্রাহ্মণি দেই মন্দিরের পুরোহিত বলে জানা গেছে। বুধবার এই হত্যাকাণ্ডের পর তিনি নিজেই পুলিশের কাছে আত্মসমর্পণ করেন বলে খবর। নিহত ব্যক্তির নাম সরোজ কুমার প্রধান (৫২)। এদিকে হত্যাকান্ড নিয়ে অভিযুক্ত পুরোহিতকে জিগ্যেস করা হলে তিনি জানান, 'কোরবানি’ নিয়ে মন্দিরে তার ও সরোজের মধ্যে তর্ক শুরু হয়েছিল। তর্ক বাড়তে থাকায় ওঝা ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে হত্যা করে বলে জানা যাচ্ছে। মাথায় আঘাত পেয়ে ওই ব্যক্তি ঘটনাস্থলেই মারা যান।

দুর্যোগ পরিস্থিতি নিয়ে বসিরহাটে বৈঠক করলেন রাজ্যের স্বরাষ্ট্র সচিব

টিকটকের বিকল্প মিত্রোঁ, ইতিমধ্যেই ৫ মিলিয়ন মানুষ ডাউনলোড করেছে এই অ্যাপ

English summary
the orissa priest beheaded the young man to prevent coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X