• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিল্লির হিংসা সম্পর্কে ‘ভুল ও বিভ্রান্তিমূলক’ প্রচারের জন্য ওআইসিকে তিরস্কার কেন্দ্রের

  • |

দিল্লির হিংসা নিয়ে 'ভুল ও বিভ্রান্তিমূলক’ বক্তব্যের জন্য ইসলামিক সহযোগিতা সংস্থা বা ওআইসি-র তীব্র নিন্দা করতে দেখা গেল বিদেশ মন্ত্রকের মুখপাত্র রবীশ কুমারকে।

ওআইসি-র বিরুদ্ধে দায়িত্বজ্ঞানহীন মন্তব্যের অভিযোগ

ওআইসি-র বিরুদ্ধে দায়িত্বজ্ঞানহীন মন্তব্যের অভিযোগ

এই প্রসঙ্গে রবীশ কুমার বলেন, "ওআইসি-র বক্তব্য সত্যই ভুল,পক্ষপাত দুষ্ট এবং বিভ্রান্তিমূলক। বর্তমানে গোটা পরিস্থিতি স্বাভাবিককরার চেষ্টা করা হচ্ছে। আমরা এই ধরণের সংস্থাগুলিকে দায়িত্বজ্ঞানহীন মন্তব্য না করার জন্য অনুরোধ করছি।"

দিল্লির হিংসার তদন্তের দাবি ইসলামিক সহযোগিতা সংস্থার

দিল্লির হিংসার তদন্তের দাবি ইসলামিক সহযোগিতা সংস্থার

সম্প্রতি দিল্লির সংঘর্ষকে ‘জঘন্য' আখ্যা দিয়ে একটি বিবৃতি প্রকাশ করতে দেখা যায় ইসলামিক সহযোগিতা সংস্থাকে। গোটা দিল্লিতে মুসলিম সমাজের উপর যে আক্রমণ হয়েছে তার বিরুদ্ধে মোদী সরাকারের কাছে যথাযথ তদন্তের দাবি করেছে তারা। পাশাপাশি বিবৃতিতে তারা লিখেছে, " দেশের সমস্ত মুসলিম নাগরিকের সুরক্ষা নিশ্চিত করতে হবে। পাশাপাশি পবিত্র ইসলামিক স্থানগুলির সুরক্ষা দিতে হবে সরকারকে।"

অমিত শাহ সভার অনুমতি পায় ঐশী পায় না, বিস্ফোরক সুজন চক্রবর্তী
সাফাই রবীশ কুমারের

সাফাই রবীশ কুমারের

এর পরেই বিদেশ মন্ত্রকের মুখপাত্র ইসলামিক সংস্থার তীব্র সমালোচনা করে বলেন প্রধানমন্ত্রী মোদী প্রকাশ্যেই শান্তি ও ভ্রাতৃত্বের জন্য আবেদন করেছেন এই সময় এই ধরনের দায়িত্বজ্ঞানহীন মন্তব্য করা ঠিক নয়।

দিল্লির হিংসার কথা উল্লেখ করে কুমার বলেন, "এর কারণ কী ছিল, কেন এই ঘটনা ঘটেছে তা অবশ্যই তদন্তের বিষয় হবে। এখানে গুরুত্বপূর্ণ ভাবে যা লক্ষণীয় তা হল আইন প্রয়োগকারী সংস্থাগুলি এই মূহূর্তে মাঠে নেমে কাজ করছে। তারা কাজ করছে পরিস্থিতি স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনতে।"

English summary
center targets OIC for wrong and misleading comments on Delhi violence
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X