• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কেরল ও তামিলনাড়ুতে দ্রুত কমছে করোনা আক্রান্তের সংখ্যা

  • |

গত সপ্তাহে কেরল ও তামিলনাড়ুতে প্রতিদিন নতুন করে আক্রান্তের সংখ্যা নেমে এসেছে দশের নীচে এবং হাসপাতাল থেকে ছাড়া পাওয়া মানুষের সংখ্যা বাড়ছে ক্রমশ, এমনটাই খবর সূত্রের।

কেরলে মন্থর করোনা সংক্রমণ

কেরলে মন্থর করোনা সংক্রমণ

কেরলে ১১ই থেকে ১৭ই এপ্রিলের মধ্যে নতুন করে আক্রান্ত হয়েছেন ৩২ ও হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ১২৯ জন এবং এখনও পর্যন্ত আক্রান্তের সংখ্যা ৩৯৫। সংক্রামক রোগ সংক্রান্ত বিভাগের প্রধান ডঃ অমর ফেটল জানিয়েছেন, "৩৯৫ আক্রান্তের মধ্যে ২৭৭ জনই বিদেশফেরত, সেক্ষেত্রে এটা অন্তত স্পষ্ট যে আগাম গৃহবন্দির ফলে মানুষ সুরক্ষিত হয়েছেন।" আধিকারিকদের একাংশের মতে, ৩রা মে লকডাউন উঠে গেলে করোনা লাগামছাড়া হয়ে যেতে পারে।

কিছুটা হলেও স্বস্তিতে তামিলনাড়ুবাসী

কিছুটা হলেও স্বস্তিতে তামিলনাড়ুবাসী

শুক্রবার পর্যন্ত তামিলনাড়ুতে ৫৬ জন নতুন করে আক্রান্ত হলেও ১০৩ জন ছাড়া পেয়েছেন হাসপাতাল থেকে। দ্য ইনস্টিটিউট অফ ম্যাথামেটিকাল সায়েন্সেসের গবেষক সীতাভ্ৰ সিনহার মতে, "তামিলনাড়ুতে করোনায় আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে না, এই সংখ্যা সরলরৈখিকভাবে বাড়ার ফলে আমরা আশাবাদী যে শীঘ্রই করোনামুক্ত হবে আমাদের রাজ্য।"

দেশের অন্যান্য রাজ্যের তুলনায় ভালো জায়গায় তামিলনাড়ু

দেশের অন্যান্য রাজ্যের তুলনায় ভালো জায়গায় তামিলনাড়ু

মহারাষ্ট্রে প্রত্যহ লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা, আক্রান্তের সংখ্যা ৩২০২জন, সুস্থ হয়েছেন ১৬৪ জন ও মারা গেছেন ১৯৪ জন। অন্যদিকে শুক্রবার পর্যন্ত তামিলনাড়ুতে আক্রান্ত ১৩২৩ জন, ২৮৩ জন সেরে উঠেছেন ও মারা গেছেন ১৫ জন। গবেষকরা আশার কথা শুনিয়েছেন যে, তামিলনাড়ু ও কেরল শীঘ্রই করোনামুক্ত হতে পারে।

English summary
Kerala and Tamil Nadu on the way to overcome Corona fever
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X