• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শীত পড়তেই বাড়ছে করোনার প্রকোপ! সংক্রমণ ঠেকাতে ফের লকডাউনের রাস্তায় মধ্যপ্রদেশ

  • |

শীত পড়তেই গোটা দেশজুড়ে ফের জাঁকিয়ে বসছে মারণ করোনা। ইতিমধ্যেই শুক্রবার গোটা দেশে আক্রান্তের সংখ্যা ৯০ লক্ষ পার করেছে। মারা গিয়েছেন ১ লক্ষ ৩২ হাজারের বেশি মানুষ। এমতবস্থায় রাজ্যজুড়ে সংক্রমণের ধার বাড়ায় ফের লকডাউনের রাস্তায় হাঁটছে মধ্যপ্রদেশ। উচ্চপর্যায়ের প্রশাসনিক কর্মকর্তাদের সঙ্গে এই বিষয়ে জোরদার আলোচনাও চলছে বলে জানান মধ্যপ্রদেশের স্বরাষ্ট্র নরোত্তম মিশ্রকে।

শীত পড়তেই বাড়ছে করোনার প্রকোপ! সংক্রমণ ঠেকাতে ফের লকডাউনের রাস্তায় মধ্যপ্রদেশ

তবে গোটা রাজ্যেজুড়েই লকডাউন কার্যকর করা হবে নাকি সর্বাধিক করোনা কবলিত এলাকাগুলিতেই লকডাউন জারি থাকবে সেই বিষয়ে ভাবনা চিন্তা চালাচ্ছে প্রশাসন। শুক্রবার সন্ধ্যে সাতটা থেকেই প্রশাসনিত কর্মকর্তাদের সঙ্গে এই বিষয়ে একটি জরুরী বৈঠকেও বসতে চলেছেন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। সেখানেই লকডাউন সম্পর্কিত যাবতীয় সিদ্ধান্ত গ্রহণ করা হবে বলে জানা যাচ্ছে।

সূত্রের খবর, ইন্দোর, ভোপাল, গোয়ালিয়র, জব্বলপুরের মতো পুরনো করোনা হটস্পষ্ট শহরগুলিতেই ফের লকডাউন জারি করা হতে পারে বলে শোনা যাচ্ছে। তবে এই তালিকায় যুক্ত হতে পারে আরও বেশ কিছু নতুন নামও। এদিকে শুক্রবার দুপুর পর্যন্চ মধ্যপ্রদেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা পার করেছে ১ লক্ষ ৮৮ হাজারের গণ্ডি। তারমধ্যে সুস্থ হয়েছেন ১ লক্ষ ৭৫ হাজারের বেশি মানুষ। অন্যদিকে করোনা থাবায় এখও অবধি মধ্যপ্রদেশে মারা গিয়েছেন ৩ হাজার ১২৯ জন। পাশাপাশি গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা কবলে পড়েছেন ১৩০০ জনের বেশি মানুষ। মারা গিয়েছেন ১৪ জন।

কলকাতা : রবীন্দ্র সরোবরেই চারটি গেটেই পুলিশ মোতায়েন, নিরাপত্তা চাদরে সরোবর

'লাভ জেহাদ' ইস্যুতে তুঙ্গে রাজনৈতিক তরজা, বিভাজনের তত্ত্ব খাড়া করে বিজেপিকে তোপ গেহলটের

English summary
Madhya Pradesh on the road to lockdown again as corona infection continues to rise
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X