• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মাত্র পাঁচ টাকার জন্য ২০ মাসের শিশুর মাথা থেঁতলে খুন করল বাবা

হাড়হিম করা ঘটনা ঘটল মহারাষ্ট্রে। এক ব্যক্তি তার ২০ মাসের কন্যা সন্তানকে খুন করে বসল। ওই শিশুটির মা শিশুটিকে মিষ্টি কিনে দেওয়ার জন্য স্বামীর থেকে পাঁচ টাকা চাওয়াতেই এই নির্মম ঘটনাটি ঘটে। রাজ্যের গোন্ডিয়া জেলাতে এই ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে।

মাত্র পাঁচ টাকার জন্য ২০ মাসের শিশুর মাথা থেঁতলে খুন করল বাবা


মুম্বই থেকে ৯০০ কিমি দূরে লোনারা গ্রামে গত ২ ফেব্রুয়ারি এই ঘটনাটি ঘটেছিল। অভিযুক্ত ২৮ বছরের বিবেক উইক, রাগের বশে তার ২০ মাসের সন্তানকে খুন করে বসে। এর আগে তার স্ত্রী তাকে জানায় যে শিশুটি খাজা খাবে বলে কাঁদছে। পুলিশ জানিয়েছে, ওই মহিলা তাঁর স্বামীর থেকে মিষ্টি কেনার জন্য পাঁচ টাকা চান যাতে শিশুটির কান্না থামে। এই কথা শোনার পরই শিশুটির বাবা তথা অভিযুক্ত বিবেক শিশুটিকে তুলে তার মাথা ক্রমাগত দরজায় আঘাত করতে থাকে।

শিশুটির মা বর্ষা উইক বলেন, '‌আমার স্বামী সন্ধ্যায় বাড়ি ফিরে আসলে আমি খাজা কেনার জন্য পাঁচ টাকা চাই, কারণ আমার মেয়ে বৈষ্ণবী খুব কাঁদছিল। বিবেক জানায় যে তার কাছে খুচরো নেই।’ তিনি আরও বলেন, '‌বিবেক খুব উত্তপ্ত হয়ে ওঠে আমি টাকা চাওয়ায়। সে বৈষ্ণবী কে তুলে দরজার দিকে ফেলে দেয় এবং মেয়ের মাথা থেঁতলে যায় দরজা ও সিঁড়িতে আঘাত লেগে। আমি যখন তাকে আটকাতে যাই, সে আমাকেও মারধর করে। গুরুতর আহত অবস্থায় আমি মেয়েকে নিয়ে তিরোদা মহকুমা জেলা হাসপাতালে নিয়ে যাই কিন্তু ভর্তির আগেই তাকে মৃত ঘোষণা করা হয়।’‌ ‌

বর্ষা তিরোদা পুলিশ থানায় তার স্বামীর নামে অবিযোগ দায়ের করে এবং পুলিশ তাকে গ্রেফতার করে। বিবেকের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করা হয়। জানা গিয়েছে, ২০১৮ সাসে বিবেক–বর্ষা বিয়ে করে, কিন্তু বিয়ের পর পরই বিবেক মদ খেয়ে এসে স্ত্রীকে মারধর করায় একবছরের মধ্যে বর্ষা বাড়ি ছেড়ে দেন। ২০১৯ সালে বর্ষা ফের স্বামীর ঘরে ফিরে আসেন।

রাজীবের দফতরের বিরুদ্ধে তদন্তে অনুমোদন মমতার মন্ত্রিসভার, একুশের আগে বিতর্ক তুঙ্গেরাজীবের দফতরের বিরুদ্ধে তদন্তে অনুমোদন মমতার মন্ত্রিসভার, একুশের আগে বিতর্ক তুঙ্গে

English summary
the father killed his 20 month old daughter for just five rupees
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X