• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা ভাইরাস কেস বৃদ্ধি নিয়ে মোদী সরকারকে তুলোধনা করে টুইট রাহুল গান্ধীর

দেশে বাড়তে থাকা করোনা ভাইরাস সংক্রমণের জন্য বৃহস্পতিবার মোদী সরকারকে আক্রমণ করলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। তিনি জানান, করোনা ভাইরাসের বক্ররেখা সমতল হওয়ার জায়গায় তা আরও ভয়ঙ্কর হয়ে উঠছে। প্রসঙ্গত দেশে একদিনে নতুন করে করোনা কেসের সংখ্যা ৬৬,৯৯৯–এ পৌঁছেছে এবং যার ফলে মোট করোনা সংক্রমণ দেশে ২৩,৯৬,৬৩৭। এই ঘটনার পরই রাহুল গান্ধীর প্রতিক্রিয়া সামনে আসে।

করোনা ভাইরাস কেস বৃদ্ধি নিয়ে মোদী সরকারকে তুলোধনা করে টুইট রাহুল গান্ধীর

রাহুল গান্ধী দৈনিক আক্রান্তের গ্রাফে আমেরিকা, ব্রাজিল ও ভারতের স্থান তুলে ধরে তিনি বলেন, '‌তিনটে ক্ষতিগ্রস্ত দেশ আক্রান্তের বোঝায় করোনার বক্ররেখা, সমতল না হয়ে তা ভয়ঙ্কেরের দিকে যাচ্ছে।’ অন্য দেশের তুলনায় ভারতের অবস্থা ভালো প্রধানমন্ত্রীর এই মন্তব্যকে কটাক্ষ করে রাহুল গান্ধী হিন্দিতে টুইট করে বলেন, '‌এটা যদি মোদীর ভালো স্থিতিকর পরিস্থিতি হয়, তাহলে কি কেউ অবনতি পরিস্থিতিটা কেমন তা বলবে?’‌

সম্প্রতি সরকারের পক্ষ থেকে বলা হয়েছে যে অন্যান্য দেশের তুলনায় ভারতের অবস্থা অনেকটাই ভালো এবং দ্রুত গতিতে সুস্থতার হার বাড়ছে ও মৃত্যুর হার কমছে। বৃহস্পতিবার কোভিড–১৯ সুস্থতার হার বেড়ে দাঁড়িয়েছে ৭০.‌৭৭ শতাংশ এবং মোট সুস্থ হওয়ার সংখ্যা ১৭ লক্ষ। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক সূত্রে জানানো হয়েছে যে মৃত্যুর হার ফের ১.‌৯৬ শতাংশ হ্রাস পেয়েছে।

কলেজের অনলাইন অ্যাডমিনেশনে নেওয়া যাবে না টাকা, সাফ জানালেন শিক্ষামন্ত্রী

রাজ্যের শ্মশানে সক্রিয় 'তোলা চক্র'! রাজ্যকে তুলোধনা হাইকোর্টের

English summary
The covid situation in the country is taking a terrible turn, tweeted Rahul Gandhi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X