• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এলাহাবাদ আদালতের বাইরে থেকে অপহৃত বিজেপি বিধায়কের মেয়ে জামাই

দলিত যুবককে বিয়ে করেছিলেন উত্তর প্রদেশের বিজেপি বিধায়ক রাজেশ মিশ্রর মেয়ে। দলিতকে বিয়ে করায় গত কয়েকদিন ধরেই আতঙ্কে ছিলেন তাঁরা। এই নিয়ে খবরের শিরোনামেও ছিলেন গতকয়েকদিন ধরে। সোমবার তাঁরা এলাহাবাদ হাইকোর্টে গিয়েছিলেন সুরক্ষা চাওয়ার জন্য। কিন্তু সেখান থেকেই তাঁকে অপহরণ করা হয় বলে অভিযোগ।

এলাহাবাদ আদালতের বাইরে থেকে অপহৃত বিজেপি বিধায়কের মেয়ে জামাই

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন সকাল সাড়ে আটটা নাগাদ বিজেপি বিধায়কের মেয়ে সাক্ষী মিশ্র এবং জামাই অজিতেশ কুমার আদালতে গিয়েছিলেন। সেখানেই কয়েক জন তাঁদের বন্দুক দেখিয়ে জোর করে গাড়িতে তুলে নিয়ে যায়। সূত্রের খবর যে গাড়িতে তাঁদের তুলে নিয়ে যাওয়া হয়েছিল সেই গাড়িটির সামনে চেয়ারম্যান লেখা ছিল। আগ্রা এলাকার গাড়িটির রেজিস্ট্রেশন নম্বর ছিল ইউপি৮০।

পুলিস জানিয়েছে আদালতের সামনে থাকা রাস্তার সবকটি সিসিটিভি ক্যামেরা খতিয়ে দেখা হচ্ছে। শহরের সবকটি রাস্তায় চেকিং করা হচ্ছে। সূত্রের খবর আগেরদিনই সাক্ষী এবং অজিতেশের এক বন্ধুকে গ্রেফতার করে পুলিস। এই ঘনিষ্ঠ বন্ধুই তাঁদের পালিয়ে বিয়ে করতে সাহায্য করেছিল বলে খবর‌।

গত ৪ জুলাই উত্তর প্রদেশের রাম জানকী মন্দিরে বিয়ে করেছিলেন সাক্ষী এবং অতিজেশ। তারপরেই আতঙ্কে ভুগছিলেন তাঁরা। অভিযোগ ১২ জুলাই মন্দিরের পুরোহিত দাবি করেন, তিনি সাক্ষী এবং অজিতেশের বিয়ে দেননি। এমনকী অজিতেশের পরিবারের লোকেরাও এই বিয়ের কথা জানেন না বলে জানিয়েছিলেন। তারপরেই সাক্ষী একটি ভিডিও বার্তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সঙ্গে সঙ্গে সেটি খবরের শিরোনামে চলে আসে্য একাধিক নিউজ চ্যালেনে সাক্ষীর ইন্টারভিউ নেওয়া। বার বার তাঁরা অভিযোগ করেছিলেন দলিতকে বিয়ে করার তাঁদের প্রাণে মেরে ফেলা হতে পারে। এমনকী অজিতেশের পরিবারের লোকেরাও প্রাণনাশের ভয়ে বরেলি ছেড়ে পালিয়ে গিয়েছিলেন।

[আরও পড়ুন: নজরবন্দির মধ্যেই ফের অশান্ত কাঁকিনাড়া! প্রতিবাদে রেল অবরোধ]

যদিও এতোসব অভিযোগের পরেও সাক্ষীর বাবা বিজেপি বিধায়ক রাজেশ মিশ্র দাবি করেছিলেন, তাঁর মেয়ে এখন সম্পূর্ণ প্রাপ্ত বয়স্ক। তাই তাঁর ইচ্ছে মতো কাজ করার পূর্ণ স্বাধীনতা রয়েছে। মেয়ে এমন একজনকে বিয়ে করেছেন যে কোনও কাজ করে না। সেকারণেই তিনি চিন্তিত।

[আরও পড়ুন: জোর করে দলবদলে এবার অপহরণের অভিযোগ! অনাস্থা ভোটের আগে বনগাঁয় চাঞ্চল্য ]

English summary
The couple was kidnapped at gunpoint by armed men outside the Allahabad High Court
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X