• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সীমান্ত পরিস্থিতি খতিয়ে দেখলেন সেনা প্রধান, সাহসিকতার সঙ্গে চিনকে জবাব দেওয়ায় করলেন সেনার প্রশংসা

  • |
Google Oneindia Bengali News

চিন-ভারত সংঘাতের আবহেই মঙ্গলবার লাদাখ সীমান্তে পৌঁছান ভারতীয় সেনা প্রধান মনোজ মুকুন্দ নরভানে। পূর্ব লাদাখের পরিস্থিতি খতিয়ে দেখতে ও পর্যালোচনা করতে দু দিনের সফরে গেছেন নরভানে। সূত্রের খবর, মঙ্গলবার লেহ-তে পৌঁছেই জেনারেল নরভানে সোজা চলে যান সেনা হাসপাতালে। সেখানেই ভর্তি আছেন ভারতীয় সেনার আহত ১৮ জন সেনা জওয়ান। এরপর বুধবার দিনে পূর্ব লাদাখ সীমান্তের গালওয়ান উপত্যকা সংলগ্ন সংঘর্ষ স্থল ঘুরে দেখেন।

সীমান্ত পরিস্থিতি খতিয়ে দেখলেন সেনা প্রধান, সাহসিকতার সঙ্গে চিনকে জবাব দেওয়ায় করলেন সেনার প্রশংসা

চিনের সাথে সম্মুখসমরে সাহসিকতার সঙ্গে লড়াই করার জন্য ভারতীয় সেনা জওয়ানদের এদিন তাকে বাহবাও দিতে দেখা যায়। পাশাপাশি তাদের উচ্চ মনোবলের জন্য প্রশংসার সুরও শোনা যায় নরভানের গলায়। একইসাথে আগামীতেও এই ভাবে নতুন উদ্যোম ও উদ্দীপনার সাথে কাজ চালিয়ে যাওয়ার পরামর্শ দেন তিনি।

সূত্রের খবর, এদিন সেনাদের সঙ্গে কথা বলার পরে নর্দান আর্মি কম্যান্ডর লেফট্যানেন্ট জেনারেল যোগেশ কুমার জোশির সঙ্গে লাদাখ সীমান্তের নিরাপত্তা পরিস্থিতি নিয়ে বিস্তারিত আলোচনাও করেন নরভানে। সেই বৈঠকে সেনার অন্যান্য উচ্চপদস্থ কর্তারাও উপস্থিত ছিলেন বলে জানা যাচ্ছে। লাদাখ সীমান্তের প্রকৃত নিয়ন্ত্রণ রেখা ও কাশ্মীরে পাকিস্তানের সঙ্গে নিয়ন্ত্রণ রেখাতে ভারতীয় সেনা বাহিনীর প্রস্তুতি সহ একাধিক বিষয় তিনি খতিয়ে দেখছেন বলে জানা যাচ্ছে।

৩১ জুলাই পর্যন্ত লকডাউন ঘোষণা মুখ্যমন্ত্রীর

চিনের টুঁটি চিপে ধরতে মোদীই ভরসা! সমীক্ষার রিপোর্টে জন সমর্থন ঘিরে বড় বার্তা চিনের টুঁটি চিপে ধরতে মোদীই ভরসা! সমীক্ষার রিপোর্টে জন সমর্থন ঘিরে বড় বার্তা

English summary
MM Naravane praised indian armmy for its courageous response to china in ladakh border
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X