• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিরোধী অখিলেশের চাপ বাড়িয়ে, আগামীকাল অযোধ্যায় ১১ রাজ্যের বিজেপি মুখ্যমন্ত্রীরা

  • |
Google Oneindia Bengali News

বারানসীতে দু'দিনের সফরে এসে বিভিন্ন রাজ্যের বিজেপি মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক করেছেন প্রধানমন্ত্রী মোদী। এবার মুখ্যমন্ত্রীদের অযোধ্যা দর্শণে পাঠাচ্ছে গেরুয়া শিবির। গেরুয়া শিবির সূত্রের খবর মোদীর সঙ্গে বৈঠক হওয়ার পরই বিজেপি শাসিত রাজ্যের মুখ্যমন্ত্রীরা অযোধ্যায় যাচ্ছেন৷ বুধবারই সেখানে অযোধ্যায় নির্মীয়মান রামমন্দিরের পাশাপাশি হনুমানগড়ি মন্দিরেও শ্রদ্ধা জানাবেন মুখ্যমন্ত্রীরা।

Positive Story : নিম্নমুখী করোনা গ্রাফ , কমছে মৃত্যুও
কোন কোন রাজ্যের মুখ্যমন্ত্রীরা থাকছেন?

কোন কোন রাজ্যের মুখ্যমন্ত্রীরা থাকছেন?

বিজেপি সূত্রের খবর হিমাচল প্রদেশ, উত্তরাখণ্ড, অরুণাচলপ্রদেশ, মধ্যপ্রদেশ, অসম, নাগাল্যান্ড, মণিপুর, ত্রিপুরা, গুজরাট, হরিয়ানা এবং গোয়ার মুখ্যমন্ত্রী, বিহারের দুই উপমুখ্যমন্ত্রী এবং অরুণাচল প্রদেশের একজন প্রতিনিধি অযোধ্য শহর পরিদর্শন করবেন। সরকারী সূত্রের খবর, সিকিম, মেঘালয়, মিজোরাম, কর্ণাটক এবং পুদুচেরির মুখ্যমন্ত্রীরাও অযোধ্যা সফর করতে পারেন।

কেন এই সফর?

কেন এই সফর?

যদিও বিজেপি বলছে নিছক আস্থার কথা, কিন্তু রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে শুধু আস্থা নয়৷ সমানেই উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচন৷ তার আগে হিন্দুত্ব কোনও তাসই না খেলে ছাড়তে চাইছে না বিজেপি৷ বিভিন্ন সমীক্ষায় উঠে আসছে এবারে যোগীর বিরোধী হতে চলেছে অখিলেশ যাদব৷ আর অখিলেশের দল সমাজবাদী পার্টির ইতিহাস রয়েছে অযোধ্যায় করসেবকদের উপর গুলি চালানোর৷ এই বিষয় নিয়ে বারবার খুঁচিয়ে হিন্দু ভোট সংগঠিত করতে চাইছে বিজেপি৷

অযোধ্যায় মন্দির নির্মানকে সামনে রেখেই নির্বাচনী লড়াই চালাচ্ছে বিজেপি!

অযোধ্যায় মন্দির নির্মানকে সামনে রেখেই নির্বাচনী লড়াই চালাচ্ছে বিজেপি!

লকডাউন পর্বেই স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী অযোধ্যায় রামমন্দিরের ভূমিপুজো করে সারা দেশের হিন্দুদের বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী মোদী। এরপর বারেবারে বিভিন্ন ইস্যুতে রামমন্দির ও গত দু'দিনে কাশী-বিশ্বনাথ ধামকে নির্বাচনী প্রচারে কৌশলে তুলে এনেছে গেরুয়া শিবির৷ এবার বিভিন্ন রাজ্যের মুখ্যমন্ত্রীদের অযোধ্যায় নিয়ে এসে নতুন করে উত্তরপ্রদেশ ও অন্যান্য রাজ্যের হিন্দুদের বার্তা দিতে চাইছে বিজেপি।

বুধবার কখন কোথায় বিজেপি শাসিত রাজ্যের মুখ্যমন্ত্রীরা?

বুধবার কখন কোথায় বিজেপি শাসিত রাজ্যের মুখ্যমন্ত্রীরা?

সূত্রের খবর মঙ্গলবারই অযোধ্যায় পৌঁছে গিয়েছেন বিজেপি মুখ্যমন্ত্রীদের অনেকে৷ বেশ কিছু রাজ্যের মুখ্যমন্ত্রীরা অবশ্য লক্ষনৌ থেকে বুধবারই অযোধ্যায় যাবেন। প্রথম হনুমানগড়ি মন্দির দর্শন করে তারপরই অযোধ্যায় রামজন্মভূমি মন্দির দর্শন করবেন বিজেপি শাসিত ১১ রাজ্যের মুখ্যমন্ত্রীরা।

English summary
Increasing Akhilesh's pressure, the BJP chief ministers of 11 states will meet in Ayodhya tomorrow
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X