সাতটা বিয়ে পুলিশকর্মীর! লুকোনো ছিল তিন দশক, তারপর কোন শামুকে পা কেটে খোয়া গেল চাকরি

  • Posted By:
Subscribe to Oneindia News

একটা-দুটো নয়, সাত সাতটা বিয়ে করেছিলেন মুম্বইয়ের থানের কনস্টেবল। দিব্যি ছিলেন। তবে শেষে স্ত্রীর অভিযোগেই খোয়া গেল চাকরি, বরখাস্ত হতে হল কর্মস্থল থেকে। কীর্তিমান পুলিশ কনস্টেবলের নাম সূর্যকান্ত কদম। তাঁকে সাসপেন্ড করা হয়েছে।

সাতটা বিয়ে পুলিশকর্মীর! লুকোনো ছিল তিন দশক

পুলিশ সূত্রে খবর, গত সোমবার সূর্যকান্তের সাতটি বিয়ের খবর সামনে আসে। স্ত্রীরা কদমের অন্য বিয়ের খবর জানতে পারেন। মধ্যবয়সী কদমের কীর্তি সামনে আনেন স্ত্রীদের মধ্যে একজন। মহারাষ্ট্রের বিভিন্ন জেলায় বিয়ে করে স্ত্রীদের রেখে দিয়েছিলেন কদম।

সোমবার সেই ঘটনা জানাজানি হয়ে সামনে আসে। পুলিশ দফতর কদমকে সাসপেন্ড করলেও কোনও অভিযোগ দায়ের না হওয়ায় মামলা দায়ের হয়নি। তবে পুলিশের তরফে তদন্ত শুরু হয়েছে।

পুলিশ বিভাগের কর্তারা জানিয়েছেন, ইতিমধ্যে সূর্যকান্ত কদম নামে পুলিশ কনস্টেবলকে সাসপেন্ড করা হয়েছে। এবং বিভাগীয় তদন্তের পর দোষী সাব্যস্ত হলে জালিয়াতির মামলা দায়ের করা হবে।

পরিবার ও পড়শি সূত্রে খবর, গত ২৮ বছর ধরে সাতজন মহিলাকে বিয়ে করেছেন কদম। শেষ বিয়ে করেছেন ২০১৪ সালে। প্রথম বিয়ে করেন ১৯৮৬ সালে। তারপরে ১৯৯২, ১৯৯৩, ১৯৯৫, ১৯৯৮, ২০০৭ ও ২০১৪ সালে শেষবার বিয়ের পিঁড়িতে বসেন কদম। মহিলারা সকলেই থানে ও তার আশপাশের এলাকার বাসিন্দা বলে প্রাথমিকভাবে জানা গিয়েছে।

এতবছর ধরে এতগুলি বিয়ে করার পরও কীভাবে এতদিন তা গোপন রেখে দিতে পেরেছিলেন অভিযুক্ত পুলিশকর্মী তা নিয়ে তদন্ত করছে পুলিশ।

English summary
Thane, Maharashtra constable suspended for having seven marriages

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.