• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শ্রীনগরে ফের জঙ্গি হামলা! বিদেশী দূতদের হোটেলের কাছে গুলি, আহত ১

  • |

আরও একবার জঙ্গিদের হামলায় কেঁপে উঠল শ্রীনগর। এবার সেখানের সোনোয়ারে বুধবার বিকেলে এক হোটেলের কাছে জঙ্গিদের এলোপাথারি গুলির জেরে আহত হন একজন। এদিকে সেই সময় কাশ্মীর ইইউয়ের সদস্যরা সফর করছিলেন। ফলে নিরাপত্তা ফের একবার প্রশ্নের মুখে দাঁড় করিয়েছে ভারতকে। এদিকে, ঘটনার দায় স্বীকার করেছে মুসলিম জানবাজ ফোর্স নামের এক সংগঠন।

শ্রীনগরে ফের জঙ্গি হামলা! বিদেশী দূতদের হোটেলের কাছে গুলি, আহত ১

প্রসঙ্গত, শ্রীনগরে যেখানে বিদেশী দূতরা রয়েছেন, সেই হোটেলের এক কিলোমিটার এলাকার মধ্যে একটি ধাবার কাছে এই ঘটনা এদিন ঘরে। শ্রীনগরের ডালগেটের কাছে এই গুলি চালনার ঘটনায় আকাশ মেহরা নামে একজন আহত হয়েছেন। তিনি ডালগেট এলাকারই বাসিন্দা বলে খবর। তাঁর গায়ে গুলি লেগেছে বলে জানা গিয়েছে। আপাতত তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইউরোপিয় ইউনিয়ন ও ওআইসির সদস্যরা জম্মু ও কাশ্মীরে ২ দিনের সফরে এসেছেন। সেই গুরুত্বপূর্ণ সফরের মাঝে এমন ঘটনা নিয়ে রীতিমতো তোলপাড় শুরু হয়েছে। জম্মু ও কাশ্মীরের বুক থেকে ৩৭০ ধারা উঠে যাওযার পর ভূস্বর্গে ভোট সম্পন্ন হওয়ার পর তাঁরা সরেজমিনে পরিস্থিতি খতিয়ে দেখতে সেখানে গিয়েছেন বলে খবর। ব্রাজিল, ইতালি, পর্তুগাল, নেদারল্যান্ডস, বেলজিয়াম, স্পেন সহ বিশ্বের একাধিক দশের প্রতিনিধিরা এই মুহূর্তে রয়েছেব শ্রীনগরে। তবে তাঁরা নিরাপদে রয়েছেন বলে জানি গিয়েছে।

English summary
terrorists open fire near hotel hosting foreign envoys in Srinagar,1 injured
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X